বিচ্ছেদের পথে হাঁটলেন শাকিব খান,কিন্তু বুবলীর বাড়ির চিত্রটা একদমই অন্য

Read Time:4 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : আজ থেকে ঠিক পাঁচ বছর আগেই ‘প্রিয়তমা’ ছবির ঘোষণা করেছিলেন শাকিব খান। কিন্তু সম্প্রতি এই ছবির শ্যুটিং শুরু হয়। সেখানে দেখা যায় বুবলীর পরিবর্তে সেই ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করছেন ধারাবাহিকের জনপ্রিয় মুখ ইধিকা পালকে। কেন পাল্টে ফেলা হল নায়িকাকে, এই বিষয়ে খোলসা করলেন অভিনেতা শাকিব খান। যদিও বিচ্ছেদের কথা আগেই ঘোষণা করেছিলেন শাকিব খান ও শবনম বুবলী। তবে এরপরও ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে একসঙ্গে দেখা যায় তাঁদের। সম্প্রতি ঈদে মুক্তিপ্রাপ্ত ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’-এ বড়পর্দাতেও একসঙ্গে দেখা যায় এই জুটিকে। তবে এবার অনস্ক্রিন-অফস্ক্রিন সর্বত্র বুবলীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করে দিলেন শাকিব খান।

সম্প্রতি তিনি নিজের আগামী ছবি প্রিয়তমার শ্যুটিং শুরু করেছেন শাকিব। সেখানেও বুবলির বদলে অন্য কেউ হতবাক সকলেই। বছর পাঁচেক আগেই ‘প্রিয়তমা’ ছবির ঘোষণা করেছিলেন শাকিব খান। তখন ছবিটি প্রযোজনা করার কথা ছিল এসকে ফিল্মসের। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের কথা ছিল শবনম বুবলীর। তবে সময়ের সঙ্গে সঙ্গে এসকে ফিল্মস এই ছবির প্রযোজনা থেকে মুখ ফিরিয়েছে। নায়ক আর পরিচালক ঠিক থাকলেও বদলে গেছে নায়িকা। কদিন আগে জানা যায় ‘প্রিয়তমা’ ছবিতে শবনম বুবলী থাকছেন না। শাকিব খানের ‘প্রিয়তমা’হতে চলেছেন টলিউডের বাংলা ধারাবাহিকের অভিনেত্রী ইধিকা পাল। ইতোমধ্যেই ইধিকা পাল উপস্থিত হয়েছেন ঢাকায়। তিনি ‘প্রিয়তমা’ ছবিটি শুট করার জন্যই এসেছেন।

এক দিকে অভিনেতা শাকিব খানের কণ্ঠে যখন বিচ্ছেদের সুর, তখন শবনম বুবলীর বাড়ির চিত্রটা একদমই অন্য। ছেলে শেহজাদকে নিয়েই এখন তাঁর জগৎ। শাকিব যতই বুবলীর সঙ্গে সম্পর্ক শেষের কথা বলুন না কেন, নায়িকার ব্যবহার কিন্তু তেমনটা ধরা দিচ্ছে না। বাড়িতে নাকি ছেলে শুধুই বাবার সিনেমা দেখতে ভালবাসে। তাই বুবলীর বাড়িতে সারা ক্ষণ টেলিভিশনে দেখা যায় শাকিবকেই। সেই প্রমাণই আবার মিলল নায়িকার নতুন ভিডিয়োয়। সারা ঘরে ঘুরে বেড়াচ্ছে ছেলে। সাদা রঙের থিমে সাজানো ঘর। মাঝে একখানা বড় টেলিভিশন। সেখানে দেখা যাচ্ছে, শুধুই চলছে শাকিবের সিনেমা।

এই ভিডিয়ো করে বুবলী লেখেন, “বাসায় অন্য কিছু দেখার উপায় নেই শাহজাদার বাবার জন্য। আল্লাহ, তোমায় এক জন ভাল মানুষ হিসাবে বড় করার ক্ষমতা যেন আমায় দেন।” শাকিব জানিয়েছেন, বড় ছেলে বড় হয়ে গিয়েছে বলে এখন একা এসেই শাকিবের সঙ্গে সময় কাটান। তেমনই ছোট ছেলে শেহজাদও বড় হয়ে গেলে একা আসতে পারবে। তখন আর বুবলীর সঙ্গে দেখা হওয়ার প্রয়োজন পড়বে না। শেষ অবধি বিচ্ছেদের কথা ঘোষণা করলেন শাকিব নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *