বিচ্ছেদের পর আর বিয়ে করেননি রবার্ট ডি নিরো, সপ্তম সন্তানের বাবা হতে চলেছেন তিনি

Read Time:3 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : সম্প্রতি মুক্তি পেতে চলেছে ‘অ্যাবাউট মাই ফাদার’ মুক্তি পাবে ২৬ মে। নতুন সিনেমা মুক্তি উপলক্ষে ইটি কানাডার সঙ্গে একটি সাক্ষাৎকার দিচ্ছিলেন অস্কারজয়ী অভিনেতা। আলোচনার বিষয় পিতৃত্ব। নতুন ছবি, পিতৃত্ব নিয়ে কথা বলতে গিয়ে ৭৯ বছর বয়সী অভিনেতা দিলেন নতুন খবর সপ্তমবারের মতো বাবা হয়েছে তিনি। সবাইকেই জানালেন সেই সুখবর। অ্যাবাউট মাই ফাদার’ নিয়ে ইটি কানাডার সঙ্গে আলোচনার একপর্যায়ে তাঁকে বলা হয়, ‘আপনি তো ছয় সন্তানের বাবা।’ প্রশ্নকর্তাকে শুধরে দিয়ে রবার্ট ডি নিরো তখন বলেন, ‘সাত সন্তানের।’ এভাবেই তাঁর সপ্তমবারের মতো পিতা হওয়ার ঘটনা প্রকাশ্যে আসে। তবে সদ্যজাত সন্তান নিয়ে আর কিছু জানাননি তিনি। গোপন তথ্য এবার সামনে আনলেন তিনি। তবে সদ্যজাত সন্তান নিয়ে আর কিছু জানাননি তিনি। তিনি আরও জানান যে,সাক্ষাৎকারে তিনি আরও জানান, বাচ্চাদের পছন্দ করেন তিনি। চারপাশে সব সময় ছেলেমেয়েরা ঘিরে থাকলে সময়টা ভালো কাটে। তিনি খুব বাচ্চা প্রেমিক মানুষ। বাচ্চাদের উপস্থিতিতে বেশ ভাল সময় কাটে তাঁর।

যদিও সম্প্রতি ছবির প্রচারের এসে সন্তানের কথা জানানোর পাশপাশি অভিনেতা বলেন, ”সন্তান না চাইলেও মাঝেমাঝে কোনও উপায় থাকে না।” অভিনেতার প্রথম স্ত্রী ডায়ানা অ্যাবোটের ও তাঁর দুই সন্তান। যদিও পরে অভিনেতা তাঁর প্রাক্তন বান্ধবী, মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে থাকতে শুরু করেন। ২০১৮ সালে দ্বিতীয়বার বিচ্ছেদের পর আর বিয়ে করেননি রবার্ট ডি নিরো। এখন তিনি টিফানি চেনের সঙ্গে প্রেম করছেন বলে খবর। অভিনেতার সপ্তম সন্তানের জন্ম হয়েছে এই টিফানির গর্ভেই। টিফানি চেন পেশায় মার্শাল আর্টস প্রশিক্ষক। ‘দ্য ইন্টার্ন’ সিনেমার সেটে প্রথম দেখা হয় তাঁদের। এমনটাই জানিয়েছেন অভিনেতা।

তবে অভিনেতা আরও জানিয়েছেন যে ২০২১ সালের পর থেকে কাছাকাছি আসেন তাঁরা। এরপর অন্তঃসত্ত্বা হন টিফানি চেন । যদিও সন্তানের নাম প্রকাশ্যে আনেননি তিনি। জানা গেছে অভিনেতার প্রথম স্ত্রী ডায়ানা অ্যাবোটের দুই সন্তান। কন্যা ড্রেনার বয়স এখন ৫১। পুত্রের বয়স ৪৬। এইবার সুখবর শোনালেন অস্কারজয়ী অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *