বিয়ের দিন এগিয়ে আসতেই অবশেষে প্রেমিকের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

Read Time:4 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : আর দু’দিন পরেই বিয়ে মিষ্টির। বিয়ের আগেই থাকছে লম্বা অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে মেহেন্দি– সবকিছুই আছে তাতে। তবে বিয়েতে বেনারসি নয়, তাঁর পছন্দ লেহেঙ্গা। একই দিনে হবে বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান। মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছেন না তিনি। বিয়েতে মিষ্টি বেছে নিয়েছেন রাজপুত থিম। ভেটকি থেকে পাঁঠার মাংস, চিকেন থাকছে এলাহি সব আয়োজন। এক সাক্ষাৎকারে তিনি জানান যে বিয়ের দিন তিনি লেহেঙ্গাই পড়বেন। তবে পরের দিন, যে দিন শ্বশুরবাড়ি যাবেন সে দিন বেনারসি পড়বেন। তিনি আরও বলেন যে, “ইন্ডাস্ট্রির সব বন্ধুই নিমন্ত্রিত আমার বিয়েতে। ছোটবেলার প্রেম আমার আর রেমোর। ওর রিয়্যাল এস্টেটের ব্যবসা আছে। তাঁদের ছোটবেলার প্রেম নিয়ে মুখ খুললেন তিনি।

কিছু দিন আগেই ছোট পর্দার অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে হয়েছিল তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে। এবার আরও এক জাঁকজমকের বিয়ে। ইন্ডাস্ট্রির অন্দরেও বইছে বিয়ের হাওয়া। আর যে বেশি সময় বাকি নেই তা যেন জানান দিচ্ছে। প্রসঙ্গত, ছোট পর্দা থেকেই কেরিয়ার শুরু তাঁর। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। তবে ইন্ডাস্ট্রি তাঁকে আজও চেনেন ‘ভাদু’ হিসেবেই। তাঁর ঢলঢলে মুখ, ডাগর চোখের মোহে বুঁদ কিন্তু অনেকেই। যদিও মিষ্টি মন দিয়েছে রেমোকেই, সেই কত বছর আগে। সেই ছোট্টবেলার প্রেম এখন বাস্তবে পরিণতি পেতে চলেছে। আবারও বিয়ের খবর টলিপাড়ায়। থাকছে জাঁকজমক পূর্ণ আয়োজন। সাথে থাকছে খাওয়াদাওয়ার চমৎকার ব্যবস্থা। আনন্দে আত্মহারা হলেন অভিনেত্রী।

সামনেই বিয়ে, গায়ে হলুদের আর মাত্র কদিন বাকি। এবার নিজের প্রেম সামনে আনলেন তিনি। ১৪ বছরের প্রেম অথচ, সেই প্রেম নিয়ে তিনি প্রথম থেকেই ছিলেন মুখে কুলুপ এঁটে। বিয়ের দিন এগিয়ে আসতেই অবশেষে প্রেমিকের ছবি সামনে আনলেন তিনি। এই নিয়ে বিতর্কের ঝড় টলিপাড়ায়। ভক্তমহলে আবদার ওঠে, রেমো ছবি সামনে আনতে হবে তাঁকে। নায়িকার প্রেমিকের নাম রেমো দাস। রেমোর গালে আদরের চুম্বন নায়িকার, হাতে ফুলের তোড়া, এমনই এক ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। কিছু দিন আগেই হবু স্বামীর এক বাদামি রঙের চোখের ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবি পোস্ট করে মিষ্টি জানিয়েছিলেন, ওই চোখেরই প্রেমে প্রথম পড়েন তিনি। অবশেষে প্রেমিকের ছবি সামনে আনেন তিনি। দেখালেন তাঁর হবু স্বামীকে। কী করেন রেমো? জানা গিয়েছে রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে তাঁর। এ ছাড়াও রয়েছে প্রযোজনা সংস্থাও। মিষ্টি তাঁর ছোটবেলার প্রেম। পেশাগত দিক দিয়ে দুজনের পথ আলাদা হলেও তা কোনওদিনই বাধা হয়ে দাঁড়ায়নি। দু’জনের মধ্যে সম্পর্ক বেজায় ভাল তা দেখে বোঝাই যাচ্ছে। ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন প্রেমিককে। লজ্জায় রাঙা অভিনেত্রী,চোখ নামিয়ে নিলেন প্রেমিকের থেকে। সামনেই বিয়ে, অবশেষে সেই প্রেম বাস্তবে পরিনতি পেতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *