আর্থিক লেনদেন ঘিরে বিবাদ, চেতলায় যুবককে পিটিয়ে খুন!

Read Time:2 Minute

২৪ আওয়ার্স টিভি ওয়েব ডেস্ক: কলকাতার (Kolkata) রাস্তায় পিটিয়ে খুন যুবককে। একাদশীর দিন চেতলা এলাকায় চায়ের দোকানে এক যুবকের মাথায় ইট দিয়ে আঘাত করে পরে বেধড়ক মারধর করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বুধবার সন্ধেয় তাঁর মৃত্যু হয়। সিসিটিভি ফুটেজ দেখে এই ঘটনায় ইতিমধ্যে একজনকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিশ্বজিৎ চৌধুরী। চেতলা এলাকার বাসিন্দা। একাদশীর সকালে অর্থাৎ গত বৃহস্পতিবার চা খেতে বেরিয়েছিলেন বিশ্বজিৎবাবু। অভিযোগ, চায়ের দোকানে বসে থাকাকালীন তাঁর মাথায় ইট দিয়ে আঘাত করে থেঁতলে দেওয়া হয়। পরে তাঁকে বেধড়ক মারধর করা হয়। পরে স্থানীয় বাসিন্দা ও পরিবারের সদস্যরা মিলে বিশ্বজিৎকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানেই গত এক সপ্তাহ ধরে তাঁর চিকিৎসা চলছিল।

৭ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করার পর গতকাল সন্ধেয় তাঁর মৃত্যু হয়। এর আগে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছিল পুলিশ। অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১০৭ ধারায় মালা রুজু করে তদন্ত চলছিল।

বিশ্বজিতের মৃত্যুর পর ধৃতের বিরুদ্ধে ৩০২ ধারা অর্থাৎ খুনের অভিযোগ রুজু করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আর্থিক দেনাপাওনাজনিত কারণেই খুন। মাথা থেঁতলে খুন করা হয়েছে বিশ্বজিৎকে। তবে খাস কলকাতার এধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞল্য ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *