এনামুলের টাকা যেত অনুব্রতর কাছেই ; চার্জশিট জমা দিল সিবিআই

Read Time:2 Minute

24 Hrs Tv, ওয়েব ডেস্ক ঃ অনুব্রত মণ্ডলের মামলায় চার্জশিট জমা দিল সিবিআই। শুক্রবার আসানসোল সিজেএম আদালতে এই চার্জশিট জমা দেওয়া হয়েছে। অনুব্রতকে গ্রেফতার করার ৫৭ দিনের মাথায় এই চার্জশিট জমা পড়ল। সূত্রের খবর ,সেখানে অনুব্রতর নাম রয়েছে । এই নিয়ে চতুর্থ চার্জশিট জমা পড়ল গরু পাচার মামলায়। এর আগেও তিনটি সাপ্লিমেন্টারি চার্জশিট জমা পড়েছে। তবে ৬০ দিনের মধ্যে চার্জশিট জমা দিতে হয়। কিন্তু আসানসোল সিবিআই আদালত বন্ধ থাকায় এ দিন সিজেএম আদালতে জমা দিল সিবিআই।

কিন্তু এর আগে যে চার্জশিট জমা দেওয়া হয়েছিল, তাতে সরাসরি অনুব্রত সম্পর্কিত তথ্যের কোনো উল্লেখ ছিল না। উল্লেখ ছিল, সায়গলের মাধ্যমে এনামুলের হাত থেকে আসত। কিন্তু কার হাতে সেই টাকা যেত, তার স্পষ্ট উল্লেখ ছিল না। কিন্তু গত কয়েকদিনে বীরভূমের বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়েছে। অনুব্রত ও তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের অ্যাকাউন্ট থেকে কয়েক কোটি টাকাও উদ্ধার করেছেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদও করা হয়েছে অনুব্রত ঘনিষ্ঠ বেশ কয়েকজনকে।

গত ১১ অগস্ট অনুব্রতকে গ্রেফতার করা হয়েছিল বীরভূম থেকে।সূত্রের খবর, গরু পাচারের টাকা এনামুলের থেকে সায়গলের হাত ঘুরে অনুব্রতর হাতে যেত কি না, সেই তথ্য এই চার্জশিটে থাকতে পারে বলে। আগামী ২৯ অক্টোবর সিবিআই আদালতে ফের অনুব্রতর মামলার শুনানি রয়েছে। সূত্রের খবর, এতদিন পর্যন্ত যে তিনটি সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেওয়া হয়েছে, তাতে মোট সাতজনের নাম ছিল বলে। এছাড়াও নাম রয়েছে এনামুল হক, এনামুলের স্ত্রী, আব্দুল লতিফ, সায়গল হোসেনের। তবে এবার অনুব্রত নাম রয়েছে বলেই সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *