খুব হিংসা হয় অন্যদের দেখে,প্রেম সম্পর্কে আক্ষেপ অভিনেতার

Read Time:2 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : শুধু টিভি সিরিয়াল নয়, অভিনেতা ‘খোকাবাবু’ অভিনেতা প্রতীক সেন অভিনয় করেছেন বাংলা ছবিতেও। তবে তাঁর দর্শকদের সঙ্গে পরিচিতি মূলত বাংলা ধারাবাহিকের হাত ধরেই। এই মুহূর্তে তিনি ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত। তবে জন্মদিনে অভিনেতা প্রতীক সেন জানিয়েছেন, তাঁর জন্মদিন সেলিব্রেশনের আলাদা কোনও পরিকল্পনা নেই, তবে কাছের লোকজনরা আবদার করলেন তাঁদের এই দিনে তিনি খাওয়াবে, কারণ, খাওয়াতে তিনি ভালোবাসেন। দেখতে দেখতে তিনি অভিনয় দুনিয়ায় ১৫টা বছর কাটিয়ে ফেলেছেন। যা চেয়েছেন তার সবটুকু না পেলেও কিছুটা অবশ্যই অর্জন করেছেন। প্রতীক সেনের কথায়, তাঁর কেরিয়ারে সাফল্য-ব্যর্থতা সবটাই এসেছে, এই দুটো বিষয় খানিকটা যেন স্বামী-স্ত্রীর মতো। আর রাত না থাকলে দিন আসবে না। এছাড়াও তিনি কেরিয়ার নিয়ে আরও জানিয়েছেন যে মানুষের যে নিঃস্বার্থ ভালবাসা পাচ্ছি, এতটা আমি সত্যিই আশা করিনি। তবে এখনও অনেকটা পথ চলা বাকি। আর ভালর তো কোনও শেষ নেই।

তিনি জানিয়েছেন যে কিভাবে ব্যর্থতা কীভাবে সামলেছেন, তিনি জানিয়েছেন যে এটা অনেকটা প্রতিযোগিতামূলক পরীক্ষাগুলোর মতো। কেউ প্রথম পরীক্ষায় পাশ করে ছক্কা হাঁকায়। কেউ আবার বার বার চেষ্টা চালাতে থাকে। আমার ক্ষেত্রেও তেমন হয়েছে। প্রথম দিকে বেশ কিছু সিনেমা করেছি। অনেকে সেগুলো সুপারহিট ছবি বলে। কিন্তু সেগুলো আসলে বাম্পার ফ্লপ সিনেমা ছিল। পরবর্তী কালে সিরিয়াল যখন করেছি তা সুপারহিট বলা যেতে পারে।

প্রেম বিষয়েও মুখ খূলেছেন তিনি, প্রেমের প্রস্তাবে কেঊ তাঁকে সিরিয়াসলি নেয় না। তবে সেটা শুধু তাঁর নিজের ক্ষেত্রে নয় প্রত্যেক নায়কের ক্ষেত্রেও একই বিষয়। প্রেম প্রস্তাবে কেঊ তাঁদের সিরিয়াসলি নেয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *