গাড়ি দুর্ঘটনার কবলে ঋষভ পন্থ

Read Time:3 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক : ঋষভ পন্থ নিজেই গাড়ি চালিয়ে নতুন বছরে মাকে সারপ্রাইজ দেওয়ার জন্য দিল্লি থেকে দেরাদুন যাচ্ছিলেন। কিন্তু উত্তরাখণ্ডের রুরকির সমীপ মোড়ে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় দলের উইকেটকিপার ঋষভ পন্থ । ডিভাইডারে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় বেশ জখম হয়েছেন পন্থ। তাঁর কপাল এবং পায়ে আঘাত লেগেছে। প্রাথমিকভাবে তাঁকে রুরকি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, ক্রিকেটারের শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে দ্রুত দিল্লি নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছে। দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। মাথায়, পিঠে, পায়ে এবং শরীরের নানা জায়গায় চোট পেয়েছেন ঋষভ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ।

উল্লেখ্য বহু কষ্টে আগুন নেভানো হয়। তবে গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছে। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন ১০৮ নম্বরে ডায়াল করে রুরকির হাসপাতালে ভর্তি করেন ঋষভকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ সুপার দেহাত স্বপ্ন কিশোর সিং। কপালে, পিঠে ও পায়ে গুরুতর জখম পন্থকে তড়িঘড়ি রুরকির সক্ষম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে দিল্লির হাসপাতালে রেফার করার তোড়জোড় করা হচ্ছে।

দুর্ঘটনায় তাঁর বিলাসবহুল গাড়িটিতে আগুন লেগে যায়। গাড়ি দুর্ঘটনার কবলে পড়ার পর মাথায় চোট পেয়েছেন ঋষভ পন্থ। এছাড়াও দুর্ঘটনায় ক্ষত বিক্ষত তাঁর পিঠ। সূত্রের খবর, তাঁর ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। ঋষভ পন্থের দুর্ঘটনার খবর সামনে আসলেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে সাদা পোশাকে নিজের একটি ছবি তিনি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘প্রার্থনা করছি…।’ স্পষ্ট না করে দিলেও, তিনি যে এই পোস্ট ঋষভের জন্যই করেছেন, তা বুঝতে বাকি নেই নেটিজেনদের। কমেন্ট বক্সে ঋষভকে নিয়ে তাই নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *