জোড়া ডায়েরির পর এবার কুন্তল ঘোষের তিনটি পেনড্রাইভ ইডি-র নজরে !

Read Time:3 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক : ইডি-র নজরে এবার জোড়া ডায়েরির পর কুন্তল ঘোষের তিনটি পেনড্রাইভ । কুন্তলের ফ্ল্যাটে তল্লাশির সময় ড্রয়ার থেকে তিনটি পেনড্রাইভ উদ্ধার হয়েছে । পেনড্রাইভ তিনটি বাজেয়াপ্ত করে ইডি দফতরে নিয়ে এসেছে । এবার দেখার বিষয় পেনড্রাইভের ভিতর কী তথ্য লুকিয়ে রাখা হয়েছে । পেনড্রাইভ গুলি খতিয়ে দেখছে ইডি । পেনড্রাইভের তথ্য প্রকাশ করতে প্রয়োজন হলে বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হতে পারে এমনটাই সূত্রের খবর।

কুন্তলের চিনার পার্কের ফ্ল্যাটে তল্লাশির সময় দুটি ডায়েরি মেলে এছাড়াও বেডরুমের একটি ড্রয়ার থেকে তিনটি পেন ড্রাইভ পাওয়া যায়। কুন্তল ঘোষের জোড়া ডায়েরিতে নিয়োগ দুর্নীতির রহস্যের অনেক কিছুর উত্তর কি লুকিয়ে আছে । সূত্রের খবর, ডায়েরিতে সাঙ্কেতিক ভাষায় লেখা রয়েছে । ডায়েরিতে সাঙ্কেতিক ভাষায় লেখা ও সংখ্যা দেখে ইডির তদন্তকারীরা এমনটাই মনে করছেন। জোড়া ডায়েরিতে একাধিক সাঙ্কেতিক ভাষায় টাকার অঙ্ক লেখা রয়েছে । এছাড়াও কুন্তল ঘোষের হোয়াটসঅ্যাপ চ্যাট নজরে রয়েছে ইডি-র । কিন্তু প্রশ্ন উঠছে, কুন্তলের জোড়া ডায়েরিতে সাঙ্কেতিক সংখ্যার রহস্যভেদ করতে পারবে কি ইডি ?

কুন্তলের জোড়া ডায়েরিতে লুকিয়ে রয়েছে নিয়োগ দুর্নীতির নামে তোলা টাকা-পয়সার যাবতীয় হিসেব। ইডি সূত্রের দাবি, ২টি ডায়েরিতেই সাঙ্কেতিক ভাষায় কিছু সংখ্যা লেখা আছে। যদিও তদন্তকারীদের অনুমান, চাকরি দেওয়ার নামে কত টাকা তোলা হয়েছিল, তার এই সঙ্কেতের রহস্যভেদ করতে পারলেই অঙ্কের পরিমান জানা যেতে পারে । আজ কুন্তল ও তাপসকে মুখোমুখি বসিয়ে জেরা করছে ইডি। আজ সকাল ১২ টা থেকে কুন্তল ও তাপসকে জেরা শুরু করেছে । কুন্তল ও তাপসকে ম্যারাথন জেরা করছে তদন্তকারিরা । উল্লেখ্য নিয়োগ দুর্নীতির ঘুষ নেওয়ার কাণ্ডে দু জন দুজনকে দোষারোপ করেই চলেছে । এখন দেখার বিষয় এই জেরার শেষে কতটা তথ্য বেরিয়ে আসে । ফলে তদন্তকারীরা কুন্তলকে জেরা করে সঙ্কেত রহস্যের দ্রুত সমাধান করতে চাইছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *