দিল্লির হারহিম করা খুনের ছায়া এবার বারুইপুরে

Read Time:3 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ দিল্লির হারহিম করা খুনের পর বারুইপুরে নৌসেনা কর্মীর খুনের ঘটনায় শোরগোল পড়ে গেল। সেই ঘটনা থেকেই কিনা ‘অনুপ্রাণিত’ হয়ে বারুইপুরে প্রাক্তন নৌসেনাকর্মীকে খুন করা হয়েছে কিনা পুলিশ খতিয়ে দেখছে।
প্রাক্তন নৌসেনা কর্মী উজ্জ্বল চক্রবর্তীকে খুন করে তাঁর দেহ কুচি কুচি করে করাত দিয়ে কেটে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর স্ত্রী এবং পুত্রের বিরুদ্ধে। রবিবার জঙ্গল থেকে সেনাকর্মীর কোমরের অংশ উদ্ধার করল পুলিশ। এখনও হাত উদ্ধার করতে পারেনি পুলিশ। বারুইপুরের মল্লিকপুর রোডের ডিহি এলাকার একটি পুকুর থেকে দেহাংশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় ওই প্রাক্তন নৌসেনার ছেলে জয় চক্রবর্তী ও তাঁর মা শ্যামলী চক্রবর্তীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।
স্ত্রী বলেন, “ও নেশা করত। অত্যাচার করত। মারধর করত। স্বামী নিগ্রহ করত।” পুকুরে নামানো হয়েছে ডুবুরিও। তাঁর হাত এখনও পাওয়া যায়নি, পুলিশ সূত্রে খবর। পুলিশের প্রাথমিক অনুমান তাঁকে করাত দিয়ে খুন করা হয়েছিল। ওই ব্যক্তির দেহ খুনের পর মা এবং ছেলে মিলে কুচি কুচি করে এবং তা পুকুরে ফেলে দেয়। ছয়টি টুকরো করা হয়েছিল মৃতদেহের। জয় জানান, পরীক্ষার ফি দেওয়া নিয়ে বাবার সঙ্গে সমস্যা তৈরি হয়েছিল তার। ফি বাবদ তিন হাজার টাকা চেয়েছিল জয়।
উজ্জ্বল মদ্যপ অবস্থায় তাকে মারধর করেছিল বলে অভিযোগ। জয় তাকে ধাক্কা দেয় এবং বাবা মাটিতে পড়ে গেলে তাঁকে শ্বাসরোধ করে খুন করে বলে প্রাথমিক তদন্তের পর উঠে আসছে। এরপরই মা এবং ছেলে যৌথভাবে প্রমাণ লোপাটের চেষ্টা করে বলে পুলিশের প্রাথমিক অনুমান। ওই ব্যক্তির দেহ ছয় টুকরো করে কাটা হয়েছিল এবং পরে তা সাইকেলে করে বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয় বলে জানা গিয়েছে। এই ঘটনার পর ১৫ তারিখ উজ্জ্বলের নামে মিসিং ডায়েরি করা হয় থানায়। বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি পুকুর থেকে তাঁর দেহের কিছু অংশ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *