নিয়োগ দুর্নীতির কাণ্ডে ১৯ কোটি টাকা নিয়েছিলেন, ইডির জেরায় মুখ খুললেন কুন্তল !

Read Time:4 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক :ইডির ম্যারাথন জেরায় টাকা নেওয়ার কথা স্বীকার করল কুন্তল । নিয়োগ দুর্নীতির কাণ্ডে ১৯ কোটি টাকা নিয়েছিলেন এমনটাই জেরায় স্বীকার করেন তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষ । হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ দাবি করেন ,আকাশপ্রমাণ ষড়যন্ত্র হয়েছে । বাড়িতে তল্লাশির পরএবার শান্তনু বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করবে ইডি। সকাল ১১.৩০: ইডি দফতরে হাজিরার কথা ছিল হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষের। আজ তাপস-কুন্তল-শান্তনুকেও মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় । যদিও গতকাল জিজ্ঞাসাবাদের পর আজ ইডির তলবে সিজিও কমপ্লেক্সে গিয়েছেন তাপস মণ্ডল।

উল্লেখ্য , কুন্তলের চিনার পার্কের ফ্ল্যাটে তল্লাশির সময় দুটি ডায়েরি মেলে এছাড়াও বেডরুমের একটি ড্রয়ার থেকে তিনটি পেন ড্রাইভ পাওয়া যায়। কুন্তল ঘোষের জোড়া ডায়েরিতে নিয়োগ দুর্নীতির রহস্যের অনেক কিছুর উত্তর কি লুকিয়ে আছে । সূত্রের খবর, ডায়েরিতে সাঙ্কেতিক ভাষায় লেখা রয়েছে । ডায়েরিতে সাঙ্কেতিক ভাষায় লেখা ও সংখ্যা দেখে ইডির তদন্তকারীরা এমনটাই মনে করছেন। জোড়া ডায়েরিতে একাধিক সাঙ্কেতিক ভাষায় টাকার অঙ্ক লেখা রয়েছে । এছাড়াও কুন্তল ঘোষের হোয়াটসঅ্যাপ চ্যাট নজরে রয়েছে ইডি-র । কিন্তু প্রশ্ন উঠছে, কুন্তলের জোড়া ডায়েরিতে সাঙ্কেতিক সংখ্যার রহস্যভেদ করতেপারবে কি ইডি ?

প্রসঙ্গত , কুন্তলের জোড়া ডায়েরিতে লুকিয়ে রয়েছে নিয়োগ দুর্নীতির নামে তোলা টাকা-পয়সার যাবতীয় হিসেব। ইডি সূত্রের দাবি, ২টি ডায়েরিতেই সাঙ্কেতিক ভাষায় কিছু সংখ্যা লেখা আছে। যদিও তদন্তকারীদের অনুমান, চাকরি দেওয়ার নামে কত টাকা তোলা হয়েছিল, তার এই সঙ্কেতের রহস্যভেদ করতে পারলেই অঙ্কের পরিমান জানা যেতে পারে । মঙ্গলবার কুন্তল ও তাপসকে মুখোমুখি বসিয়ে জেরা করছে ইডি। মঙ্গলবার সকাল ১২ টা থেকে কুন্তল ও তাপসকে জেরা

শুরু করেছে । কুন্তল ও তাপসকে ম্যারাথন জেরা করছে তদন্তকারিরা । উল্লেখ্য নিয়োগ দুর্নীতির ঘুষ নেওয়ার কাণ্ডে দু জন দুজনকে দোষারোপ করেই চলেছে । এখন দেখার বিষয় এই জেরার শেষে কতটা তথ্য বেরিয়ে আসে । ফলে তদন্তকারীরা কুন্তলকে জেরা করে সঙ্কেত রহস্যের দ্রুত সমাধান করতে চাইছেন । তাপস বলেন , কুন্তলের বাড়িতে ২-১ দিন গেছিলেন তিনি। কিন্তু থাকার কথা মিথ্যা । ইডি সূত্রে খবর, তাপস ও কুন্তলকে মুখোমুখি জিজ্ঞাসাবাদে বারবার উঠেআসে গোপাল দলপতির কাথা । উল্লেখ্য, একটি চিটফাণ্ড মামলায় বর্তমানে জেলবন্দি রয়েছে গোপাল দলপতি, তাঁর ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। আজ ফের মুখোমুখি জিত্রাসাবাদ করা হবে কুন্তল ও তাপসকে। এদিকে ইডি সূত্রে খবর, কুন্তল জেরায় জানিয়েছেন, তাঁর নামে টাকা নেওয়ার যেসব রিসিপ্ট কপি রয়েছে, সেখানে সব সই তাঁর নয়। ইডি সূত্রে দাবি, কুন্তল জেরায় প্রভাবশালী যোগ অস্বীকার করেছে । কোনও প্রভাবশালী ব্য়ক্তিকে টাকা দিয়েছিলেন কিনা, সে নিয়ে মুখ খুলছেন না যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *