বসিরহাট গোষ্ঠী সংঘর্ষে জখম পুলিশকর্মী, ভরতি হাসপাতালে

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ সোমবার রাতে বসিরহাটের শাঁকচুড়া বাজার এলাকা উত্তপ্ত হয়ে উঠল। শাঁকচুড়া বাজারের কাছে টাকি রোডের কাছে তৃণমূলের কার্যালয়ের সামনে দুই গোষ্ঠীর মধ্যে বচসা শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে সেখানে ছুটে যায় অনন্তপুর ফাঁড়ির পুলিশ। প্রভাত সর্দার নামে পুলিশ কনস্টেবলের কাঁধে গুলি লেগেছে। গুরুতর জখম অবস্থায় পুলিশকর্মীকে বসিরহাট থেকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। রাতেই ঘটনাস্থলে যান বসিরহাটের এসপি-সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে, সূত্রের খবর।
রাতেই ঘটনাস্থলে ছুটে যান বসিরহাটের পুলিশ সুপার জেবি থমাস কে, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম বন্দ্যোপাধ্যায়। স্থানীয়দের নিরাপত্তার আশ্বাস দিতে রাতভর মোতায়েন ছিল পুলিশবাহিনী।
এদিন বাজার থেকে ফিরছিলেন তৃণমূলের অপর এক নেতা। সেই সময়ে তাঁকে কেউ বন্দুক দেখায় বলেও জানা গিয়েছে। এরপর পুলিশ ঘটনাস্থলে আসে এবং তৃণমূলের দলীয় কার্যালয়ে ঢোকে। ঘটনাস্থল থেকে একাধিক অস্ত্র পাওয়া গিয়েছে বলেও বিস্ফোরক দাবি ওই তৃণমূল নেতার। এর প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে শাঁকচুড়া বাজার মোড়ে পথ অবরোধ করেন তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীরা। ক্ষোভ বাড়ছে এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *