বৈষ্ণোদেবী মন্দিরে শাহরুখ খান

Read Time:2 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক : সম্প্রতি জম্মুর বৈষ্ণোদেবী মন্দিরে দেখা গেল কিং খানকে । শাহরুখ খানকে এই মাসের প্রথম দিকেই মক্কায় দেখা গিয়েছিল। দুই তীর্থস্থান অর্থাৎ জম্মুর বৈষ্ণোদেবী মন্দির ও মক্কায় তাঁর ছবি ও ভিডিও এখন ভাইরাল হল ।

আজ মুক্তি পেয়েছে তাঁর ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’। এছাড়াও শাহরুখের সামনেই একগুচ্ছ ছবির মুক্তি রয়েছে । ছবি মুক্তির আগে একাধিক তীর্থস্থানে তাঁকে দেখা যাচ্ছে । এই মাসের প্রথম দিকে তিনি মক্কায় গিয়েছিলেন।

সূত্রের খবর , তিনি উমরাহ্ করতে মক্কায় গিয়েছিলেন । তিনি সৌদি আরবে সম্প্রতি শ্যুটিং শেষ করেছেন । সেই সময়েই তীর্থস্থানে গিয়েছিলেন তিনি । উল্লেখ্য, কিং খান প্রায় পাঁচ বছর পর ফের নিজের সিনেমা নিয়ে বড়পর্দায় ফিরছেন ।

শেষ তাঁকে দেখা গিয়েছিল ২০১৮ সালের ‘জিরো’ ছবিতে। কিন্তু সেই ছবি বক্স অফিসে বিশেষ সাফল্য লাভ করতে পারেনি । এরপর একাধিক ছবিতে ক্যামিও করলেও পূর্ণদৈর্ঘ্যের ছবি মুক্তি হয়নি। আগামী বছর তাঁর তিনটি ছবিই মুক্তি পাবে । ছবি গুলী যথাক্রমে ‘ডাঙ্কি’, ‘জওয়ান’, ও ‘পাঠান’ । ২৫ জানুয়ারি , জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ মুক্তি পাবে । শাহরুখের জন্য ২০২৩ সাল খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *