মদ্যপের জেরে বচসা, কুপিয়ে খুন দমকল কর্মী

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ নিজের পাড়ার ক্লাবের কালী প্রতিমা বিসর্জন শোভাযাত্রায় গিয়ে খুন দমকল বিভাগের কর্মী। ঘটনাটি ঘটেছে বুধবার রাত দুটো নাগাদ কৃষ্ণনগর শহরের নেদের পাড়া এলাকায়। বচসার জেরে মদ্যপ যুবককে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে খবর জানা গিয়েছে, কৃষ্ণনগর শহরের নেদেরপাড়া আলিঙ্গন ক্লাবের কালীপ্রতিমা বিসর্জনের আগে শোভাযাত্রা বের করেছিল সদস্যরা। সেখানে ছিলেন তুহিন শুভ ঘোষ দমকল কর্মী। শোভাযাত্রা চলাকালীন কৃষ্ণনগর রাজবাড়ির কাছে চৌরাস্তায় এক গলিতে বসে কিছু যুবক মদ্যপান করছিল এমনটাই জানা গিয়েছে। ফলত ওই গলিতে পরপর প্রতিমা দাঁড়িয়ে যায় কৃষ্ণনগর রাজবাড়ির কাছে। ঠিক সেই সময় রাস্তা ফাঁকা করতে গেলে মদ্যপ যুবকদের সঙ্গে বচসা বাঁধে তুহিনের।
ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তুহিন। জখম যুবককে উদ্ধার করে কৃষ্ণনগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
মৃতের বন্ধুরা জানান, তুহিন শুভ ঘোষ দমকল বিভাগের কর্মী। অভিযোগ উঠেছে যারা এই ঘটনা ঘটিয়েছে তারা শহরের নুড়িপাড়া এবং নাজিরা পাড়ার ছেলে। দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছে এলাকার বাসিন্দারা। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *