রবীন্দ্র সদন মেট্রোয় ব্রেক খারাপ , ব্যাহত পরিষেবা!

Read Time:2 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক : রবীন্দ্র সদন মেট্রোয় ব্রেক খারাপ, নামানো হয় যাত্রীদের , ফলে পরিষেবা কিছু সময়ের জন্য বন্ধ থাকে । রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী মেট্রো চলাচলে বাধা । যান্ত্রিক ত্রুটির কারণে রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে মেট্রো চলাচলে বাধা সৃষ্টি হয় । যার ফলে মেট্রো থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়েছে । যদিও খালি মেট্রো নিয়ে যাওয়া হচ্ছে নোয়াপাড়া স্টেশনে।

সূত্রের খবর , মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছেন, মঙ্গলবার বেলার দিকে আচমকা কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী একটি মেট্রোয় ব্রেক খারাপ হয়ে যায়। যার ফলে মেট্রোর রেক এগোনো যাচ্ছিল না। আপ লাইনে বেশ কিছু ক্ষণ থমকে যায় পরিষেবা। যাত্রীদের রবীন্দ্র সদন স্টেশনে নামিয়ে ওই মেট্রো খালি করার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ। তার পর মেট্রোটি নোয়াপাড়া স্টেশনে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু ময়দান পর্যন্ত পৌঁছে আবার থমকে যায় রেক।

তবে মেট্রো বিভ্রাটে ব্যাপক দুর্ভোগে যাত্রীরা । আপ লাইনে অর্থাৎ দক্ষিণেশ্বরের দিকে মেট্রো চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। প্রায় ৩০ মিনিট ধরে কোনও মেট্রো চলছে না । এ দিকে বিভ্রাটের প্রভাব পড়েছে ডাউন লাইনেও। কবি সুভাষগামী মেট্রো অত্যন্ত ধীর গতিতে চলাচল করছিল। প্রায় প্রতি স্টেশনে পাঁচ মিনিট করে দাঁড়িয়ে থাকছিল মেট্রো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *