সৌগত রায়কে এবার জুতো উপহার দেবেন, বামনেত্রী মীনাক্ষী! সমাবেশ থেকে চরম কটাক্ষ তৃণমূল নেতাকে

Read Time:3 Minute

২৪ আওয়ার্স টিভি ওয়েব ডেস্কঃ সমালোচকদের গায়ের চামড়া দিয়ে জুতো বানানোর নিদান দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায়। এবার সেই তৃণমূল নেতাকে উদ্দেশ্য করে চরম কটাক্ষ করলেন বামনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। এবার সৌগতবাবুকেই জুতো উপহার দেওয়ার কথা ঘোষণা করলেন এসএফআই নেত্রী।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বাংলায় একের পর এক দুর্নীতি ইস্যুতে উত্তপ্ত বঙ্গ রাজনীতি। এসএসসি, প্রাথমিক থেকে কয়লা এবং গরু পাচার মামলায় সিবিআই এবং ইডির জালে জড়িয়ে চলেছেন একাধিক তৃণমূল কংগ্রেস নেতামন্ত্রীরা। তদন্তকারী সংস্থার এহেন তৎপরতাকে বিজেপির ষড়যন্ত্র বলে পাল্টা অভিযোগ ছুড়ে দিয়েছে তৃণমূল শিবির। এ সকল ইস্যুগুলিকে কেন্দ্র করে শাসক দল এবং বিরোধীদের নেতা-নেত্রীদের একাধিক সময় বেলাগাম হতে দেখা গিয়েছে।

সম্প্রতি, তৃণমূল কংগ্রেস বিধায়ক সৌগত রায় বলেন, “আমাদের দলের সবাই দুর্নীতিবাজ নয়। কিছু সংখ্যক মানুষের জন্য সবাইকে চোর বলা উচিত নয়। মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘দুর্নীতির রানী’ বললে আমাদের ছেলেরা কি করবে, তা বলতে পারব না। যারা আমাদের দলের সমালোচনা করে চলেছে, তাদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি করা উচিত।”

এদিন সৌগতবাবুর বক্তব্যকে কটাক্ষ করে বামনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, “সৌগতবাবুকে ভালো চামড়ার একটা জুতো গিফট করে আসবো। ২০ তারিখ ইনসাফ সভার শেষে সেটি গিফট করব। তখন দেখা যাবে, কার গায়ের চামড়া দিয়ে কার পায়ের জুতো তৈরি হয়।”

গতকাল জলপাইগুড়ি জেলার তোরল পাড়া ময়দান এলাকায় দলীয় সমাবেশে যোগদান করেন মীনাক্ষী মুখোপাধ্যায়। সমাবেশে উপস্থিত ছিলেন প্রদীপ দে, হিমগ্নরাজ ভট্টাচার্য সহ আরো একাধিক নেতা নেত্রীরা। সেখান থেকে সৌগত রায়কে আক্রমণ করার পাশাপাশি তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দেন মীনাক্ষীদেবী।

বামনেত্রী বলেন, “আগে জানতাম অনুব্রত মণ্ডলের মাথায় অক্সিজেন কম যায়। ওর গ্রেফতার হওয়ার পর থেকে দেখছি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথাতেও কম অক্সিজেন যাচ্ছে। আনিস খানের বাড়িতে আমতা থানার পুলিশ কেন পৌঁছে গিয়েছিল, মুখ্যমন্ত্রীকে তার উত্তর এবং শ্বেতপত্র দিতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *