১৬ ফেব্রুয়ারি দলীয় বৈঠকে অভিষেক, জানাবেন নির্বাচনী লড়াই’র ‘গাইডলাইন’

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : জল্পনা চলছিল অনেকদিন ধরেই। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধায় তথা দলীয় স্তরে মিছিলে গরহাজির থাকতে দেখা যায় দলেরই সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সংহতি যাত্রা থেকে মমতার রেড রোডের ধরনা কোথাও দেখা যায়নি অভিষেককে। এনিয়ে জলঘোলা কম হয়নি। অবশেষে সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়ে লোকসভা নির্বাচনের আগে সাংগাঠনিক প্রস্তুতি বৈঠক করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আগামী ১৬ ফেব্রুয়ারি দলীয় সমস্ত সাংসদ, বিধায়ক, ব্লক সভাপতিদের সঙ্গে বৈঠকে নির্বাচনী লড়াইয়ের ‘গাইডলাইন’ জানিয়ে দেবেন তিনি। তৃণমূল সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত নীতি ‘একলা চলো’ মেনে ৪২টি কেন্দ্রের সমস্ত বুথে বিজেপি-সিপিএম এবং কংগ্রেসের বিরুদ্ধে লড়াইয়ের রণকৌশলও জানিয়ে দেবেন তিনি। শুধু তাই নয়, কেন্দ্রের বঞ্চনা এবং রাজ্যের উন্নয়ন-এই দুই ইস্যুকে সামনে রেখে কীভাবে বাড়ি-বাড়ি প্রচারে দল নামবে, তাও এই বৈঠকে ঘোষণা করবেন অভিষেক। ১৬ ফেব্রুয়ারি, শুক্রবার বিকেল তিনটেয় এই বৈঠক হবে। সাংসদ, বিধায়ক ও ব্লক সভাপতিদের আগেই নির্দিষ্ট লিঙ্ক পাঠিয়ে দেওয়া হবে। সেই লিঙ্কে ক্লিক করেই ঠিক তিনটের সময় অভিষেকের সঙ্গে বৈঠকে যোগ দিতে হবে।

প্রসঙ্গত, সংসদের বাজেট অধিবেশনে যোগ দিতে বেশ কিছুদিন দিল্লিতে ছিলেন তিনি। এরপর চোখের চিকিৎসার জন্যও রাজধানীতে ছিলেন। ওঁই সময় কলকাতায় ১০০ দিনের বকেয়া পাওনা নিয়ে মুখ্যমন্ত্রীর নেতৃত্বে ধরনা শুরু হলেও তাঁকে মঞ্চে দেখা যায়নি। এনিয়ে নানা জল্পনা ছিল। গত মঙ্গলবার কলকাতা ফিরেই কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসেন অভিষেক। সূত্রে খবর, রাজ্যসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি লোকসভা ভোটের প্রচারের রণকৌশল নিয়েও তৃণমূল সুপ্রিমোর সঙ্গে অভিষেকের কথা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *