আবারও বিয়ের পিড়িতে অভিনেতা রনিত রায়, এবারে’র পাত্রী কে?

Read Time:3 Minute

24 Hrs Tv ওয়েব ডেস্ক : কোয়েল বনিক : আবারও বিয়ে করলেন অভিনেতা রনিত বসু রায়। তবে এবারে’র পাত্রী কে? আবারও কাকে বিয়ে করলেন তিনি। রনিত বসু রায় হলেন একজন অভিনেতা। তার অভিনয়ের মধ্য দিয়ে নজর কেড়েছে দর্শকদের। ২০০৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রনিত বসু রায়। বিবাহ করেন নিলম সিং কে। তবে নিলম রায় কে ছেড়ে এবারে’র পাত্রী কে অভিনেতা’র?
৫৮ বছর পর আবারও বিয়ে করলেন তিনি। তবে মজার ব্যাপার কি জানেন? ২০০৩ সালে তিনি যাকে বিয়ে করেছিলেন, আবারও তাঁকে বিয়ে করেন অভিনেতা রনিত বসু রায়। সামাজিক রিতী-নিয়ম মেনে’ই বিয়ে করেন। ২০ বছরে’র বিবাহবার্ষিকী’তে আবারও ‘সাত পাকে বাধা’ পরেন দুজনে। অগ্নিসাক্ষী করে একে-অপরের সঙ্গে থাকার শ্বপথ নেন দুজনে’ই। মালাবদল করে, সাত পাক ঘুরে, সিঁদুর পরিয়ে বিবাহ করলেন নিলম বসু রায় কে।
বিয়ের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়া’য় শেয়ার করেন অভিনেতা। সেখানে দেখা গিয়েছে, বেশ হাসি-মজা ও খুনসুটির মাধ্যমে বিয়ে করেছেন। বন্ধুবান্ধব সহ আত্মীয় সবাই হাজির ছিলেন ২০ বছরে’র বিবাহবার্ষিকীতে। বিয়েতে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানি ও লাল ওড়নায় বেশ সুদর্শন লাগছিল অভিনেতা রনিত বসু রায় কে। শুধু বর নয় অপরদিকে নজর কেড়েছিল বউ-এর দিকে। লাল শাড়ি হালকা গয়না পরে বেশ সুন্দর লাগছিল নিলম বসু রায় কে। সোশ্যাল মিডিয়া’য় একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। সেখানে লেখেন দু’বার কেন হাজার বার বিয়ে করব তোমার সাথে। এছাড়াও আর একটি ভিডিও’তে ক্যাপশান দিয়ে পোস্ট করেন, সেখানে লেখা ছিল বিয়ে করবে আমাকে???আবার????

তার এই বিয়ের পোস্ট দেখে ভোরে গেছে কমেন্ট বক্স। শুভেচ্ছাবার্তায় ভোরে গিয়েছে তার কমেন্ট সেকশান। বড়দের আশীর্বাদ নিয়ে, নিয়ম মেনেই বিয়ে সারলেন দুজনে। তাঁকে একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে। তবে, ব্যাক্তিগত জিবনে তিনি দুবার বিয়ে করেছেন। এর আগে জোয়ানা কে বিয়ে করেছিলেন। তাদের জিবনে একটি কন্যা সন্তান ও ছিল। পরবর্তী সময়ে, ২০০৩ সালে তিনি নিলম সিং কে বিয়ে করেন। তাদের দুই সন্তান আছে একটি মেয়ে ও একটি পুত্র সন্তান। বর্তমানে সুখের সংসার তাদের। ২০ তম বিবাহবার্ষিকী’তে আবারও নতুন করে তার একই জীবনসঙ্গীর সঙ্গে আবদ্ধ হলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *