নুসরতের মন্তব্যের জের, ‘দেব – দেবী’ দেখে ভোট দেবেন না’ পরামর্শ দিলীপ ঘোষের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি:সোমবার বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাঁহান দাবি করেন, তাঁর দল তৃণমূল কংগ্রেসই তাঁকে সন্দেশখালি যেতে বারণ করেছে। কারণ সন্দেশখালিতে শেখ শাহজাহানের কাজকর্ম সম্পর্কে কিছু জানেন না তিনি। এরপরে মঙ্গলবার প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ এইস্যুতে চাঁছাছোলা ভাষাতে আক্রমণ শানিয়ে বলেন, লোকসভা নির্বাচনে ‘দেব – দেবী’ দেখে ভোট দেবেন না।

মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, চলচ্চিত্র অভিনেতাদের বোড়ে করে ভোট বৈতরণী পার করে তৃণমূল। এভাবে সাধারণ মানুষকে ঠকাচ্ছে রাজ্যের শাসকদল।

নুসরতের মন্তব্য নিয়ে এদিন বিজেপি সাংসদ বলেন, ‘তাহলে নুসরত জাঁহান কেন লোকের ভোট চেয়েছিলেন? মানুষ ওনাকে ভরসা করে ভোট দিয়ে সাংসদ করেছেন। আর উনি কিছুই জানেন না? কোন জগতে থাকেন? সংসদেও যান না, নিজের সংসদীয় এলাকাতেও যান না। লোকে ওনাকে খুঁজছে। আর তৃণমূল এই ধরণের লোকেদের নিয়ে এসে মানুষকে ধোকা দিয়েছে। তারা এখন আর ভোটে দাঁড়াতে চাইছেন না। কারণ তাঁদের জীবনযাত্রা রাজনীতির সঙ্গে মেলে না। তারা যে কাজ করেন সেটা ২৪ ঘণ্টার পেশা। রাজনীতিও ২৪ ঘণ্টার কাজ। তাদের মুখ দেখিয়ে ভোট নিচ্ছে তৃণমূল কংগ্রেস আর মানুষকে পরিষেবা থেকে বঞ্চিত করছে’। এরই সঙ্গে দিলীপ ঘোষের পরামর্শ, ‘সাধারণ মানুষের ভাবার দরকার আছে দেব – দেবী দেখে, সুন্দর মুখ দেখে যদি ভোট দেন, তাহলে এই ধরণের ঘটনাই ঘটবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *