ঐন্দ্রিলার প্রথমবার ওয়েব সিরিজ

Read Time:2 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক : বছরের শুরুতেই শ্যুটিং হয়েছিল । মুক্তি পেল ঐন্দ্রিলা সেন, সাহেব ভট্টাচার্য,সৌরভ চক্রবর্তী -র অভিনীত ‘শ্বেতকালী’ ওয়েব সিরিজের পোস্টার। এই ছবি জি ৫ ওয়েব প্ল্সৌরভ জি ৫-এর নতুন ওয়েব সিরিজ ‘শ্বেত কালী’-তে অভিনয় করছেন।

এই ওয়েব সিরিজের সানি ঘোষ পরিচালিত রহস্য রোমাঞ্চ । এই সিরিজে একটি পরিবারের গল্প কাহিনী নিয়ে রচিত। কিন্তু এই সিরিজে শুধুই পরিবারই নয়, পরিবারের সঙ্গে অতিপ্রাকৃত সব ঘটনা জড়িয়ে রয়েছে । এই গল্পে পুরনো বাড়ির দেওয়াল ভেঙে বেরিয়ে আসা একটা সাদা কালীমূর্তিকে ঘিরেই গল্পের মোড় ঘুরবে ।

টলিউডের এই প্রজন্মের এক ঝাঁক তারকা সানির ওয়েব সিরিজে অভিনয় করছেন । এখানে রয়েছে সমদর্শী দত্ত, সাহেব ভট্টাচার্য, দেবলীনা কুমার, ঐন্দ্রিলা সেনের মতো তারকারা । সদ্য একগুচ্ছ নতুন ছবি ও সিনেমার ঘোষণা করেছে জিফাইভ। তার মধ্যে ‘শ্বেতকালী’ অন্যতম। তবে কেবল এখনকার তারকারা নয়, ওয়েব সিরিজে দেখা যাবে অরিন্দম গঙ্গোপাধ্যায়, দেবদূত ঘোষ, রানা বসু ঠাকুরের মত অভিনেতাদেরও। যদিও এই ছবির পোস্টার চলতি মাসে মুক্তি পেয়েছে । সেখানে দেখা গিয়েছে ঐন্দ্রিলা, সৌরভ ও সাহেবকে । এই ছবিতে রয়েছেন দেবলীনা কুমার ও সাহেব ভট্টাচার্য। এই ছবিতে রয়েছেন ঈন্দ্রিলা সেন। তিনি টলিউডের ব্যস্ত নায়িকা । তার হাতে একাধিক ছবির কাজ রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *