Read Time:2 Minute

বনগাঁয় স্কুলে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

24Hrs Tv ওয়েব ডেস্ক : প্রিয়াঙ্কা পাত্র : বর্তমানে স্কুলেও কি সুরক্ষিত নয় পড়ুয়ারা। এবার এক শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল বনগাঁয়। সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ। ছাত্রীর পরিবারের অভিযোগ, ওই স্কুলের শিক্ষক ছাত্রীকে স্কুলের ভিতরে ধর্ষণ করেছে। কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে, বনগাঁ শহরের ওই স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষককে বুধবার বনগাঁ আদালতে হাজির করানো হয়। তাঁকে পাঁচ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

ওই শিক্ষকের স্কুলেই সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে কিশোরী। বনগাঁ স্টেশনের কাছেই তার বাড়ি। এবং‌ বনগাঁ শহরে ওই শিক্ষকের বাড়ি। তবে এই ঘটনার জেরে কোনও মন্তব্য করা হয়নি ওই স্কুলের তরফ থেকে। প্রধানশিক্ষকও কিছু বলতে চাননি এই ঘটনার পরিপ্রেক্ষিতে। মঙ্গলবার রাতেই ওই ছাত্রীর পরিবার বনগাঁ থানায় অভিযোগ দায়ের করে বলে পুলিশ সূত্রের খবর। সেখানে বলা হয় , ওই শিক্ষক ছাত্রীকে ধর্ষণ করেছেন। আর এর পরিপ্রেক্ষিতে পরিবার দাবি করে, ঐ শিক্ষক ছাত্রীকে স্কুলের ভিতরেই ধর্ষণের ঘটনা ঘটিয়েছে, যদিও তা নিয়ে তা নিয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি।

উল্লেখ্য, কয়েক মাস আগেই এই রকমই এক ঘটনা ঘটেছিল দক্ষিণ ২৪ পরগণাতেও। সেই ঘটনায় সপ্তম শ্রেণির ছাত্রীকে স্কুলের বাথরুমের মধ্যে ধর্ষণের অভিযোগ ওঠে। শুধু তাই নয় ঘটনার পর অভিযুক্ত শিক্ষক নির্যাতিতা যাতে বাইরে না বের হতে পারে তারজন্য বাথরুমে তালা লাগিয়ে পালিয়ে যায়। আবারও সেই রকম একই ঘটনার সম্মুখীন হতে হলে এক স্কুল পড়ুয়া ছাত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *