মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ, পরীক্ষা শেষে পথ দুর্ঘটনার শিকার ৭ পরীক্ষার্থী

Read Time:3 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিন ঝাড়গ্রামে ঘটল অঘটন। শুক্রবার ছিল উচ্চ মাধ্যমিকের প্রথম দিন। পরীক্ষা শেষে গাড়ি করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা। এদিন দুপুরে ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া থানার অন্তর্গত ফেকো নয়াগ্রাম ৯ নম্বর রাজ্য সড়কের ওপর বাহারুনা এলাকায় পথ দুর্ঘটনাটি ঘটে। ঘটনা চাউর হতেই পরীক্ষা দিয়ে ফেরার পথে অন্য পরীক্ষার্থীরা ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভ দেখাতে শুরু করেন। এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর অভিযোগ, ‘গাড়িচালক মত্ত অবস্থায় ছিল’। পরীক্ষার্থীদের দাবি, গাড়ির ভিতরে প্রচুর পরিমাণে মদ মজুত রয়েছে।

জানা যাচ্ছে, গাড়িতে থাকা ৭ পরীক্ষার্থী কমবেশি আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের আঘাত গুরুতর। গাড়িচালকের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে ঝাড়গ্রাম হাসপাতাল থেকে কলকাতায় রেফার করা হয়েছে। ঝাড়গ্রাম জেলার উচ্চ মাধ্যমিক পরীক্ষার যুগ্ম আহ্বায়ক অরুণাংশু ঘোষ বলেন, ‘বাহারুনার কাছে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের একটি গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে। তাঁদের উদ্ধার করে তপসিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে এবং গাড়ির চালককে ঝাড়গ্রাম সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আশা করছি, তাঁরা সকলেই সুস্থ হয়ে উঠবেন এবং আগামী সোমবার পরীক্ষা দিতে পারবেন। যদি কেউ হাসপাতালে ভর্তি থাকেন, হাসপাতালেই তাঁর পরীক্ষার ব্যবস্থা করা হবে’।

জামবনি ব্লকের চিঁচিড়া হাইস্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার সিট পড়েছিল গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের তপসিয়া বিদ্যাসাগর বিদ্যায়তন হাইস্কুলে। পরীক্ষা শেষে একটি চার চাকার গাড়িতে চার ছাত্রী, তিন ছাত্র, মোট সাত পরীক্ষার্থী বাড়ি ফিরছিলেন। ওই সময় বাহারুনা জঙ্গলের কাছে ফেকোর দিক থেকে আসা আর একটি চারচাকা গাড়ি মুখোমুখি ধাক্কা মারে পরীক্ষার্থী বোঝাই গাড়িটিতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলিয়াবেড়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *