পুলিশের পোশাকে হামলার অভিযোগ, নির্যাতিতা মহিলার বাড়িতে

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: গোপন জবানবন্দি দেওয়া সেই নির্যাতিতা মহিলার বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল। দরমার ঘরের কাঁচা দেওয়াল ফুটো করে দেখা হল, নির্যাতিতা মহিলা মহিলা ভিতরে আছেন কি না ? সবচেয়ে চাঞ্চল্যকর বিষয়, পুলিশের পোশাক পরে এই হামলা চালানোর অভিযোগ উঠেছে। নির্যাতিতার দাবি, ঘটনার সময় তিনি তাঁর শিশুকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে লুকিয়ে ছিলেন। ফলে, সেখানে তিনি থাকলে কি হত, তা ভেবেই শিউরে উঠছেন নির্যাতিতা মহিলা৷

এদিকে প্রশাসন সূত্রে দাবি করা হয়েছে, পুলিশ এসেছিল ঠিকই। তবে সেটা নির্যাতিতা মহিলার নিরাপত্তার জন্য। তাই হামলার অভিযোগ ঠিক নয়। যদিও পুলিশ প্রশাসনের দাবি মানতে নারাজ নির্যাতিতা মহিলা। নির্যাতিতার পাল্টা দাবি, ‘কী হয়েছে না হয়েছে, তা সবটাই দেখেছে গ্রামবাসীরা। পুলিশ যদি সত্যিই নিরাপত্তার জন্য এসে থাকে তাহলে ঘর ভাঙল কে’? পুলিশের আড়ালে আদতে অন্য কেউ তাদের পোশাক পড়ে ঢুকেছিল বাড়িতে, এমনই প্রশ্ন তুলে পুলিশের বিরুদ্ধেই একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন নির্যাতিতা ওই মহিলা। এদিকে, প্রাণনাশের আশঙ্কায় ধুকতে থাকা ওই নির্যাতিতা মহিলা ফের পুলিশের দ্বারস্থ হওয়ার চিন্তাভাবনা শুরু করেছেন।

প্রসঙ্গত, সন্দেশখালির শিতুলিয়া গ্রামের বাসিন্দা নির্যাতিতা ওই মহিলা শেখ শাহজাহানের দুই শাগরেদ শিবু হাজরা এবং উত্তম সর্দারের বিরুদ্ধে গোপন জবানবন্দি দিয়ে আসেন বসিরহাট মহকুমা আদালতে গিয়ে। এর ভিত্তিতে পুলিশও এই দু’জনের বিরুদ্ধে গণধর্ষণ এবং খুনের চেষ্টার ধারা যুক্ত করে। গণধর্ষণের মামলা যুক্ত হতেই শনিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় তাকে। আর ওইদিনই রাতে হামলার ঘটনা ঘটল নির্যাতিতা মহিলার বাড়িতে। যা ঘিরে আবারও সরগরম হয়ে উঠল সন্দেশখালি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *