সলমনের বাড়িতে অরিজিৎ সিং! ৯ বছরের দূরত্বে এবার ইতি?

Read Time:3 Minute

পায়েল মুখার্জী : 24Hrs Tv ওয়েব ডেস্ক : অবশেষে কি তাহলে পুরোনো বিবাদ মিটতে চলেছে? কথা হচ্ছে, গায়ক অরিজিৎ সিং ও বলিউডের ভাইজান সলমন খানের। সম্প্রতি তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বুধবার রাতে মুম্বইয়ে সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছলেন অরিজিৎ সিং। আর এই খবর ছড়িয়ে পড়তেই সলমন ও অরিজিৎ সিং উভয় অনুরাগীদের মধ্যেই উৎসাহের অন্ত নেই। তবে এখন সকলের মনে উঠছে একাধিক প্রশ্ন। তাহলে কি শেষ পর্যন্ত অরিজিৎকে ক্ষমা করে দিয়েছেন সলমন? তবে কি ভাইজানের আসন্ন ছবি টাইগার-৩ কে কেন্দ্র করেই বিবাদ মিটছে? তাতে কিএবার গানও গাইবেন অরিজিৎ সিং? সেই কারণেই কি অরিজিতের সঙ্গে বৈঠক করলেন সলমন।

বুধবার রাতে সকলকে চমকে দিলেন অরিজিৎ সিং। গ্যালাক্সি (সলমন খানের বাড়ি) থেকে বের হতে দেখা গেল তাঁকে। আর সেই বিরল দৃশ্য দেখে নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছিল না বিটাউন-সহ অনুরাগীরা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই শুরু হল জল্পনা। যদিও এখনও কোনো প্রশ্নের উত্তর আপাতত স্পষ্ট নয়। তবে অতীত যেন আরও একবার ফিরে এল নেট দুনিয়ায়।

২০১৪ সালে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই সলমনের সঙ্গে অরিজিতের ঝামলার সূত্রপাত। ভাইজানের সঙ্গে সেই শো সঞ্চালনা করছিলেন রীতেশ দেশমুখ। সেরা গায়কের পুরস্কার ঘোষণার পর মঞ্চে আসতে বেশ কিছুটা দেরি করেন অরিজিৎ। পুরস্কার নিতে যাওয়ার সময় তাঁর পরনে চপ্পল ও ক্যাজুয়াল শার্ট। তা দেখে সলমন ঠাট্টা করে বলেছিলেন- ‘ঘুমিয়ে গিয়েছিলি?’ উত্তরে মজার ছলে অরিজিৎও বলে বসেন, ‘কী করব? আপনারা ঘুম পাড়িয়ে দিলেন?’ অরিজিৎ বললেও এই মন্তব্য নিকছ মজা মনে হয়নি সলমানের। যদিও সেই মুহূর্তে সবটা সামলে নিলেও কারও বুঝতে অসুবিধা হয়নি এ বচসার রেশ থাকবে বহুদিন পর্যন্ত। আর তেমনটাই সত্যি হল। সেই রাতের ঘটনা ভুলতে দুইস্টার সময় নিলেন ৯ বছর। এই দীর্ঘ সময়ে একে অন্যের সঙ্গে কাজ করতে কখনও-ই দেখা যায়নি তাঁদের।

২০১৬ সালে, সলমনের কাছে প্রকাশ্যে একটি পোস্টে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। তাঁকে সুলতান ছবিতে সলমনের কন্ঠে গান গাইবার সুযোগ দিতে অনুরোধ করেছিলেন তিনি। গায়ক পোস্টে লিখেছিলেন,’আপনি (সলমন) ভুল ভাবছেন যে আমি আপনাকে অপমান করেছি।’ তিনি আরও লিখেছিলেন, ‘আমি অনেক গান গেয়েছি স্যার। তবে আমি আমার লাইব্রেরিতে আপনার অন্তত একটি গান রেখে যেতে চাই। দয়া করে এই অনুভূতি কেড়ে নেবেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *