বেড়মজুর -১ নম্বরে পঞ্চায়েত সদস্য শঙ্কর সর্দারের বাড়িতে হামলা

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: 53 দিন ধরে অধরা শাহজাহান শেখ। তাঁর গ্রেফতারির দাবিতে অনড় গ্রামবাসীরা। ক্ষোভের আগুনে ফুঁসছে এলাকাবাসীরা। সোমবার সেই ক্ষোভের আঁচ গিয়ে পরল তৃ্ণমূল পঞ্চায়েত সদস্য শঙ্কর সর্দারের বাড়িতে। শঙ্করের বাড়িতে হামলা চালায় একদল মহিলা। লাঠি-ঝাটা-জুটো হাতে হামলা চলে। পঞ্চায়েত সদস্যের টালির চালে বেড়া দিয়ে ঘেরা রান্নাঘর ভেঙে ফেলে বিক্ষোভরত মহিলারা। বাড়িঘর ভেঙে তছনছ করে দিয়েছে বিক্ষোভকারিরা। গ্রামবাসীদের দাবি শঙ্কর সর্দার বাড়িতেই লুকিয়ে আছে। তাঁকে বেরিয়ে আসতে হবে। তাঁকে গ্রেফতার করতে হবে। রেশন নিতে দেয়না শঙ্কর সর্দার এমন অভিযোগ সামনে উঠে আসছে। ভোট দিতে দেয়না অভিযোগ উঠেছে শঙ্কর সর্দারের বিরদ্ধে।

বিক্ষোভরত মহিলাদের অভিযোগ, আদিবাসীদের জমি দখল করে তা বিক্রি করে দিয়েছে শঙ্কর সর্দার। যদিও তাঁর স্ত্রী স্বামীর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে দাবি করেছে, তাঁর স্বামী কখনই এই ধরনের অন্যায়ের সঙ্গে জড়িত ছিলনা। বিক্ষোভ যখন শঙ্কর সর্দারের বাড়িতে আছড়ে পরে তখন শঙ্করের স্ত্রী ‘অসহায়ে’র মতো বাড়ির দালানে বসে ছিলেন।

ঘটনাস্থলে প্রথমে পুলিশ ছিলনা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ এখন শঙ্কর সর্দারের বাড়িতে রয়েছে। বিশাল সংখ্যক মহিলা পুলিশ রয়েছে শঙ্করের বাড়ির সামনে। পুলিশ বিক্ষোভরত মহিলাদের বুঝিয়ে সুঝিয়ে তৃণমুল পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে থেকে সরানর চেষ্টা করছে। এখনও উত্তেজনা রয়েছে। বেড়মজুর-১ এর বপঞ্চায়েত সদস্য শঙ্করের বিরুদ্ধে মূল অভিযোগ সিরাজউদ্দিন, অজিত মাইতির সঙ্গে হাত মিলিয়ে শঙ্কর সর্দার কলাগাছি নদীর ধারে বর্গাজমি বিক্রি করে দিয়েছে। শঙ্করের মেয়ে জানান, তাঁর বাবা নির্দোষ, ফাঁসানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *