ইডির অভিযানের পরেই বেপাত্তা ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :প্রায় দু’দিন হয়ে গেলেও খোঁজ মিলছে না ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের। দিল্লির বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অভিযানের আগেই গা ঢাকা দিয়েছেন ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সুপ্রিমো। সোমবার থেকে তল্লাশি চালিয়ে তাঁর বিএমডব্লু গাড়ি বাজেয়াপ্ত করেছে ইডি। হেমন্ত সোরেনের দিল্লির বাড়ি থেকে ২টি বিলাসবহুল গাড়ি, নগদ ৩৬ লক্ষ টাকা ও নথি বাজেয়াপ্ত করেছে ইডি।

এর আগে ৯ বার তিনি ইডির তলব এড়িয়েছেন। ৩১ জানুয়ারি পর্যন্ত তাঁকে চূড়ান্ত সময়সীমা দেওয়া হয়েছিল। তাতে অবশ্য হেমন্ত সোরেন জানিয়েছিলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে তিনি ইডি দপ্তরে যাবেন সশরীরে। কিন্তু তার আগেই বেপাত্তা ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী।

এই ইস্যুতে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, মাঝরাতে পায়ে চটি গলিয়ে, চাদরে মুখ ঢেকে পালিয়েছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী। সোশাল মিডিয়া পোস্টে ঝাড়খণ্ড বিজেপি্র নেতা বাবুলাল মারান্ডির দাবি, শুধু হেমন্ত সোরেনই নন, তাঁর বিশেষ নিরাপত্তারক্ষী অজয় সিংও বেপাত্তা। তাঁদের মোবাইল ফোন সুইচড অফ।

দিল্লি পুলিশ ও ইডি দপ্তরের আধিকারিকরা তাঁর খোঁজ পেতে মরিয়া। চলছে জোরদার তল্লাশি। ইডি সূত্রে খবর, দিল্লি বিমানবন্দরে দাঁড়িয়ে রয়েছে সোরেনের চার্টার্ড প্লেন। ওই বিমানেই রাঁচি থেকে দিল্লি এসেছিলেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী। তাঁর ফোনও নাকি বন্ধ রয়েছে। বেপাত্তা সোরেনের খোঁজ পেতে দিল্লি বিমানবন্দরকে সতর্ক করেছে এনফোর্সমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *