অর্জুন পুরস্কার প্রাপ্ত হকি তারকা বরুনের বিরুদ্ধে পকসো আইনে মামলা

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : অর্জুন পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদের বিরুদ্ধে পকসো আইনে এফআইআর দায়ের বেঙ্গালুরু পুলিশের। জাতীয় হকি দলের তারকার বিরুদ্ধে নাবালিকা ধর্ষণের অভিযোগে তোলপাড় ভারতীয় ক্রীড়ামহল।

পুলিশ সূত্রে খবর, অভিযোগের প্রেক্ষিতে হকি তারকা বরুণ কুমারের বিরুদ্ধে পকসো আইন ছাড়াও ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৪২০ নম্বর ধারা অনুযায়ী এফআইআর দায়ের করা হয়েছে। বেঙ্গালুরু পুলিশের কাছে অভিযোগকারিনীর দাবি, ২০১৮ সালে ইনস্টাগ্রামের সূত্রে বরুণের সঙ্গে তাঁর পরিচয়। ওই সময় বেঙ্গালুরুর সাইতে জাতীয় শিবিরে ছিলেন বরুণ। সম্পর্কে থাকাকালীন ২০১৯ সালের জুলাইয়ে বেঙ্গালুরুর জয়ানগর এলাকার একটি হোটেলে নিয়ে গিয়ে বরুণ তাঁর সঙ্গে সহবাস করেন। তখন তাঁর বয়স ছিল ১৭ বছর। নাবালিকা জানা সত্ত্বেও বরুণ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তাঁর সঙ্গে সহবাস করেন। যদিও বিয়ের প্রসঙ্গ বারবার এড়িয়ে গিয়েছেন হকি তারকা।গতবছর অভিযোগকারিনীর বাবার মৃত্যুর পর বরুণ তাঁর সঙ্গে যোগাযোগও বন্ধ করে দেন। এমনকী তাঁর আপত্তিকর ছবি ইন্টারনেটেও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এরপরই সোমবার বেঙ্গালুরু পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

২০১৭ সালে দেশের জার্সিতে অভিষেক হয় বরুন কুমারের। ২০২১ সালে টোকিও অলিম্পিকের দলে স্ট্যান্ড-বাই হিসাবে ছিলেন তিনি। ’২২ কমনওয়েলথ গেমসে রুপোজয়ী ভারতীয় হকি দলের সদস্য বরুণ বর্তমানে পাঞ্জাব পুলিশে ডিএসপি হিসাবে কর্মরত।

এফআইএইচ প্রো লিগের ম্যাচ খেলার জন্য আপাতত ভুবনেশ্বরে জাতীয় শিবিরে আছেন তিনি। নিখোঁজ হওয়ার জল্পনা উড়িয়ে হকি ইন্ডিয়ার এক কর্তা জানিয়েছেন, জাতীয় দলের সঙ্গেই রয়েছেন বরুণ। ১০ ফেব্রুয়ারি লিগের প্রথম ম্যাচে ভারতের প্রতিপক্ষ স্পেন। ওই ম্যাচের আদৌ ভারতীয় এই হকি তারকাকে দেখা যাবে কিনা তা নিয়ে ধোঁয়াশা চরমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *