Read Time:2 Minute

স্কুলের ভিতরেই যৌন হেনস্তার শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : ফের একবার স্কুলের ভিতরেই যৌন হেনস্তার শিকার পঞ্চম শ্রেণির এক ছাত্রী। অভিভাবকদের অভিযোগ, শৌচালয়ে নিয়ে গিয়ে ছাত্রীর নগ্ন ছবি তোলেন অভিযুক্ত। গোপনাঙ্গে হাত দেওয়ার চেষ্টাও করে। অভিযুক্ত স্কুলের নিরাপত্তারক্ষী। মঙ্গলবারের এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে বাগুইআটি দেশপ্রিয় বালিকা বিদ্যালয়। পরে অভিযুক্তকে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিশ।

অভিভাবকদের অভিযোগ, টিফিনের সময়ের ঘটনা। পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে বাথরুমে ডেকে নিয়ে যায় স্কুলেরই নিরাপত্তারক্ষী। সেখানে গিয়ে প্রথমে নগ্ন করার চেষ্টা করে অভিযুক্ত নিরাপত্তারক্ষী। পরে গোপনাঙ্গে হাত দেওয়ার চেষ্টা করলে ওই ছাত্রী চিৎকার করে কান্নাকাটি শুরু করে দেয়। ওই নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে আরও অভিযোগ, এই ঘটনা যাতে কাউকে না জানায় সেকারণে শিশুটিকে হুমকিও দেয় অভিযুক্ত নিরাপত্তারক্ষী। স্কুলে থাকা অন্য অভিভাবকরা শিশুটির থেকে সমস্ত ঘটনা জানতে পেরে বিক্ষোভে ফেটে পরেন। তাঁদের দাবি, অভিযুক্ত নিরাপত্তা রক্ষীকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।

জানা গিয়েছে, এইই প্রথম নয়, এর আগেও স্কুলে এরকমই ঘটনা ঘটেছে। গোঁড়ার দিকে ঘটনা স্কুল কর্তৃপক্ষ ধামাচাপা দেওয়ার চেষ্টা করছিল। খবর পাওয়ার পর বাগুইআটি থানার পুলিশ স্কুলে গিয়ে অভিভাবকদের আশ্বস্ত করে এবং অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে প্রথমে আটক করে নিয়ে যায়। যদিও অভিযুক্ত জয়ন্ত গুহের দাবি, তিনি কিছুই করেননি। সিসিটিভি ফুটেজ দেখার দাবিও জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *