‘সন্দেশখালির অপরাধীদের সারাজীবন জেলে কাটাতে হবে’, মন্তব্য প্রধানমন্ত্রীর মোদির

Read Time:1 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের আগে প্রচারে বৃহস্পতিবার রাজ্যে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোচবিহারের জনসভা থেকে তৃণমূলকে একের পর এক ইস্যুতে আক্রমণ করেন। আর সেখানেই উঠে এল সন্দেশখালি প্রসঙ্গও।

এদিন জনসভা থেকে বক্তব্য পেশের সময় প্রধানমন্ত্রী সাফ জানিয়ে দিলেন সন্দেশখালির ঘটনায় অভিযুক্তরা শাস্তি পাবেই। সারাজীবন তাদের জেলে থাকতে হবে বলে হুঁশিয়ারিও দিয়েছেন নরেন্দ্র মোদি।

সন্দেশখালি ঘটনা সামনে আসার পর নারী নির্যাতন থেকে জমি কেড়ে নেওয়ার মতো চাঞ্চল্যকর অভিযোগে রাজ্য থেকে দেশ কেঁপে উঠেছে। প্রতিবাদে মহিলারার ঝাটা-জুতো হাতে পথে নেমে দিনের পর দিন আন্দোলন করেন। ঘটনায় মূল অভিযুক্ত শেখ শাহজাহান ও শাগরেদরা আপতত জেলবন্দি। সম্প্রতি বারাসাতে প্রধানমন্ত্রীর সভায় সন্দেশখালির মহিলাদের নিয়ে যায় বিজেপি। আর এবার বঙ্গের ভোট প্রচারে ফের প্রাসঙ্গিক হয়ে উঠল সন্দেশখালি। কোচবিহারের সভায় মোদির মুখে শোনা গেল সন্দেশখালির নাম। একইসঙ্গে এই ইস্যুতে আক্রমণ করলেন তৃণমূলকেও। এদিন মোদি বলেন, ‘সন্দেশখালির অপরাধীদের বাঁচাতে মরিয়া ছিল তৃণমূল। সন্দেশখালির অপরাধীরা সাজা পাবেই, সারাজীবন জেলে কাটাতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *