প্রয়াত হলেন পুনম পান্ডে

Read Time:2 Minute

ঋতুপর্ণা পাত্র : প্রয়াত মডেল- অভিনেত্রী তথা ইন্টারনেট সেনশেসন পুনম পান্ডে। সার্ভিক্যাল ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন লড়াই করছিলেন পুনম। শুক্রবার থেমে গেল সেই লড়াই।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। দিন তিনেক আগেও ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছিলেন। কেউ টেরও পায়নি, সকালবেলা ঘটে যাবে এই দুর্ঘটনা। পুনমের ম্যানেজার নিকিতা শর্মা, খবরটি নিশ্চিত করে জানান, “বিনোদন জগতে পুনম শুধুমাত্র একজন নক্ষত্র ছিলেন না। তিনি ছিলেন শক্তির প্রতীক। যেভাবে তিনি নিজের শারীরিক প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করছিলেন, তা কুর্নিশ জানানোর মতো।”

পুনমের সোশ্যাল পেজে তাঁর টিমের তরফ থেকে জানানো হয়, “আজ সকালটা আমাদের সকলের জন্য খুবই খারাপ। জরায়ুর ক্যান্সার আজ পুনমকে কেড়ে নিল আমাদের থেকে। যে কোনও জীবিত প্রাণী, যে যখন পুনমের সঙ্গে মিলেছে তাকেই ভালোবাসা দিয়ে কাছে টেনে নিয়েছিলেন পুনম। এই চরম শোকের মুহূর্তে আমরা তাঁর স্মৃতিটুকুকে আকড়ে বেঁচে থাকতে চাইছি।”

উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম। সেখানেই ছিলেন মৃত্যুর সময়। কানপুরেই শেষকৃত্য হবে তাঁর।বেশ অল্প বয়সেই মুম্বই চলে আসেন তিনি। মডেলিং দিয়ে শুরু করেন কেরিয়ার। বলিউডে অভিষেক হয় ২০১৩ সালে। তেমন ভাবে প্রভাব ফেলতে পারেননি বড় পর্দায়। ধীরে ধীরে নীল ছবির জগতে নিজের দাপট বাড়াতে শুরু করেন। ক্রমেই একচ্ছত্র আধিপত্য কায়েম করেন ভারতের নীল ছবির জগতে। মাত্র ৩২ বছর বয়সের ক্যানসার কেড়ে নিল পুনমের প্রাণ। তবে এই কয়েক বছরে ভালই চর্চায় ছিলেন তিনি। বার বার বিতর্কে জড়িয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *