বাংলায় স্বৈরতন্ত্র চলছে:নওশাদ সিদ্দিকি

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: 54 দিন ধরে অধরা শাহজাহান শেখ। তাঁর গ্রেফতারির দাবিতে অনড় গ্রামবাসীরা। ক্ষোভের আগুনে ফুঁসছে এলাকাবাসীরা। এই আবহে মঙ্গলবার সন্দেশখালি যাওয়ার পথে ISF বিধায়ক নওশাদ সিদ্দিকিকে আটকাল পুলিশ।

সায়েন্স সিটির কাছেই ISF বিধায়ককে আটকায় পুলিশ। ৬২ কিলোমিটার দূরে সায়েন্স সিটির কাছে ISF বিধায়ক নওশাদ সিদ্দিকিকে গ্রেফতার করল পুলিশ। কেন গ্রেফতার করা হল? এই প্রশ্ন তুলে পুলিশের সঙ্গে বাগ্‍‍বিতণ্ডায় জড়ান ISF বিধায়ক। চাটুকারিতা করছে পুলিশ। কীসের ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী? বাংলায় স্বৈরতন্ত্র চলছে। ১৪৪ ধারা লঙ্ঘনের যুক্তি দেখিয়ে নওশাদকে আটকানো হলেও, পরে পুলিশ জানায়, CRPC-র ১৫১ ধারায় প্রিভেনটিভ অ্যারেস্ট করা হয়েছে।

এর আগে দেখা গিয়েছে শুভেন্দু, সুকান্ত, লকেট, অধীরকে আটকেছে পুলিশ। তৃণমূলের দাপুটে নেতা সন্দেশখালির ‘বাঘ’ এখনও পলাতক। মেঘনাদের মতো আড়ালে থেকে গত সোমবার ধামাখালিতে শাহজাহানের সমর্থনে পোস্টার পড়েছে। যেখানে বলা হয়েছে, ‘ইডি-সিবিআই দিয়ে জননেতা শাহাজাহান শেখকে দমানো যাচ্ছে না , যাবে না’। এমন প্রচ্ছন্ন হুমকি থেকে পরিস্কার সহজে বাঘকে খাঁচা বন্দি করা যাবেনা। বেগ পেতে হবে তদন্তকারী সংস্থাকে। ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টের বিচারপতি টি এস শিবঞ্জানম স্থগিতাদেশ নিয়ে জানিয়েছেন যে, শাহজাহান শেখের গ্রেফতারিতে স্থগিতাদেশ নেই। অর্থাৎ তাঁকে ধরতে বাঁধা নেই। স্থগিতাদেশ শুধুমাত্র ইডির সিট গঠনের ওপর বলবত। এমন আবহে ফের বিরোধীদের বাঁধা পুলিশের সন্দেশখালি যাওয়ার পথে , উত্তপ্ত বঙ্গ রাজনীতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *