জয় শ্রীরাম স্লোগানের পাল্টা প্রশ্ন তুললেন দিলীপ !

Read Time:3 Minute

২৪ আওয়ার্স টিভি, ওয়েব ডেস্ক : এবার মালদার পরে জলপাইগুড়িতে বন্দে ভারত এক্সপ্রেসের ওপর হামলা হল। এই নিয়ে পরপর দু’দিন বন্দে ভারত এক্সপ্রেসের ওপর হামলা হল । সুত্রের খবর , রেলের দাবি , মঙ্গলবার ভরদুপুরে নিউ জলপাইগুড়ি স্টেশনে ঢোকার সময় নতুন সেমি হাইস্পিড ট্রেন লক্ষ্য করে পাথরবৃষ্টি শুরু হয় । এই পাথরের আঘাতে ক্ষতিগ্রস্ত হয় বন্দে ভারত এক্সপ্রেসের C-3 ও C-6 কামরা । এইভাবে বারবার হামলার কে কেন্দ্র করে রাজ্যের রাজনীতি উত্তপ্ত হয়ে উঠেছে । ‘জয় শ্রীরাম স্লোগান দেওয়ার বদলা বন্দে ভারতে নেওয়া হচ্ছে না তো?’ এমনটাই দিলীপ ঘোষ প্রশ্ন তুললেন ।

উল্লেখ্য , এই হামলা প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেন ,’ সাধারণ মানুষ ট্রেনটিকে স্বাগত জানাচ্ছেন, কিন্তু মুখ্যমন্ত্রী মনে হয় কষ্ট পাচ্ছেন। মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গকে পিছন দিকে নিয়ে যাচ্ছেন, জনতাকে এগোতে দিচ্ছেন না।’ তিনি এর আগেও পাথর ছোড়ার ঘটনায় মন্তব্য করেন, ‘বাংলা ধীরে ধীরে কাশ্মীর হয়ে যাচ্ছে। আর এখানকার সরকার তাদের মদত দিচ্ছে।’ দিলীপের পাল্টা জবাবে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন , ‘ কোনও ট্রেনেই এভাবে পাথর মারা উচিত নয় ৷ করল কারা? যারা সকাল থেকে বলছেন তারাই এইসব করছেন কিনা দেখা হবে। বন্দে ভারত এক্সপ্রেসে পাথর ছোড়ার ঘটনায় চক্রান্ত….. বাংলাকে বদনাম করতে পরিকল্পিত চিত্রনাট্য। যোগী রাজ্যেও একাধিকবার আক্রান্ত হয়েছে বন্দে ভারত। তখন এনআইএ হয়েছে কি?’

এই ঘটনা জেরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা । উল্লেখ্য , সোমবার, বাংলায় যাত্রা শুরুর দ্বিতীয় দিনে মালদার কুমারগঞ্জ স্টেশনের কাছে বন্দে ভারত এক্সপ্রেস লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছিল । তার জেরে ভেঙে যায় C-13 কামরার দরজার কাচ । ট্রেনের জানলা ক্ষতিগ্রস্ত হয় । এই ঘটনায় নর্থ-ইস্ট ফ্রন্টিয়ার রেলের তরফে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে সামসি স্টেশনে RPF-এর কাছে অভিযোগ দায়ের করা হয়েছে । এছাড়াও এর পাশাপাশি, রেলের কাটিহার ডিভিশন তদন্ত শুরু করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *