পার্থ ভৌমিকের বিরুদ্ধে বিস্ফোরক অর্জুন সিংহের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণার পরই পার্থ ভৌমিকের বিরুদ্ধে বিস্ফোরক অর্জুন সিংহ। “নৈহাটিতে শেখ শাহজাহানের জমি আছে। শেখ শাহজাহানের সাঙ্গোপাঙ্গোদেরও বিঘের পর বিঘে জমি আছে। শিবু হাজরা, উত্তম সর্দারদেরও প্রচুর জমি রয়েছে নৈহাটিতে। নৈহাটির বিধায়কের সাহায্যেই জমি কিনেছে শেখ শাহজাহান বাহিনী। তদন্ত হলেই সব স্পষ্ট হয়ে যাবে”, হুঙ্কার অর্জুন সিংহর।

বৃহস্পতিবার জগদ্দলের মজদুর ভবনে সাংবাদিক বৈঠক করেন অর্জুন সিং। বিজেপিতে প্রত্যাবর্তনের জল্পনায় সিলমোহর দিয়ে তিনি একের পর এক বোমা ফাটান। এই সাংবাদিক বৈঠকে উঠে আসে বর্তমানে সিবিআই হেফাজতে থাকা সন্দেশখালির ‘ত্রাস’ শাহজাহান শেখের প্রসঙ্গও। সাংবাদিক বৈঠকে অর্জুন বলেন “পার্থ ভৌমিক সন্দেশখালিতে ছুটেছিলেন শেখ শাহজাহান, উত্তম সর্দার ও শিবু হাজরাদের বাঁচাতে। ওদের সম্পত্তির সঙ্গে বিধায়ক যুক্ত কিনা, সেটা দেখতে হবে।”

নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিকই বারাকপুরের তৃণমূল প্রার্থী। আর তা নিয়েই যত অসন্তোষ। কেন লোকসভা নির্বাচনে বারাকপুর কেন্দ্রের টিকিট দেওয়া হল না, তা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরেও দেন অর্জুন সিং। ‘বিদ্রোহী’ অর্জুন ফের বিজেপিতে প্রত্যাবর্তনের সিদ্ধান্তও নেন। আর তার পরই পার্থ ভৌমিকের বিরুদ্ধে চাঞ্চল্যকর দাবি অর্জুনের। যদিও পার্থ ভৌমিক অর্জুনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। “এতদিন কেন একথা বললেন না?”, পাল্টা প্রশ্ন তুলেছেন বারাকপুরের তৃণমূল প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *