শাহজাহান নিয়ে বিস্ফোরক দাবি তৃণমূল বিধায়কের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: সন্দেশখালির ‘বাঘ’ শাহজাহান শেখ এখন CBI হেফাজতে। ৫ জানুয়ারি ED-র ওপর হামলার দিন শাহজাহান মোবাইল ফোনের মাধ্যমে বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেছিলেন। ওইদিনের কল লিস্ট এখন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে। এতেই মহাফাঁপরে পড়েছেন সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো।

শুক্রবার বিধায়ক সুকুমার মাহাতো আত্মপক্ষ সমর্থনে জানিয়েছেন, ED-র ওপর হামলার দিনে এই খবর লোক মারফৎ পেতেই তিনি শাহজাহান শেখকে ফোন করেছিলেন। বিধায়কের যুক্তি, তাঁর ফোন করার কারণ ছিল যাতে বড় কোনও অশান্তি না বাঁধে। তৃণমূল বিধায়ক এই যুক্তি দিলেও এতে চিঁড়ে ভিজছে না। বিধায়ক সুকুমার মাহাতো এও জানিয়েছেন, “কিন্তু যখন আমার সঙ্গে কথা হয়েছিল, ততক্ষণে সব ঘটে গিয়েছিল।”

জানা গিয়েছে,ED-র ওপর হামলার দিনে শাহজাহানের সঙ্গে বিধায়ক সুকুমার মাহাতর দেড় মিনিট কথা হয়েছিল। সুকুমার বাবুর দাবি, ওই সময় শাহজাহান দাবি করেছিল তিনি ঘটনার সময়ে ঘটনাস্থলে ছিলেননা। সিবিআই সূত্রের দাবি, ঘটনার দিনের শেখ শাহজাহানের মোবাইল ফোনের কল লিস্ট ঘেঁটে দেখা গিয়েছে, শেখ শাহাজানের ফোনে ঘটনার দিন ৫ জানুয়ারি সময়ে একাধিক ফোন এসেছিল। শাহজাহানের ফোন থেকেও ওই সময়ে অনেককে ফোন করা হয়েছিল বলে দাবি সূত্রের।

অন্যদিকে, শুক্রবারই স্বাস্থ্য পরীক্ষা করাতে শেখ শাহজাহানকে নিয়ে যাওয়া হয়েছিল জোকা ESI হাসপাতালে। CBI হেফাজতে থাকাকালীন শাহজাহানের দাবি, “সব মিথ্যা রটছে। তদন্তে সব কিছু প্রমাণিত হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *