কোহলিকে নিয়ে বিস্ফোরক দাবি প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটারের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ডিন এলগার বিরাট কোহলির বিরুদ্ধে একটি পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক অভিযোগ আনলেন। ওই সাক্ষাৎকারে এলগারের অভিযোগ, কোহলি তাঁর দিকে থুতু ছিটিয়েছিলেন।

ব্যাট-প্যাড তুলে রেখেছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ডিন এলগার। ভারতের বিরুদ্ধে ডিসেম্বরে শেষ টেস্ট খেলেছেন। সেই এলগার অভিযোগ এনে বলেন, ২০১৫ সালের ঘটনার উল্লেখ করেন। ভারত সফরে এসেছিল প্রোটিয়া ব্রিগেড। ব্যাট করতে নামার পর থেকেই এলগারকে বিরক্ত করতে থাকেন কোহলি। ওই সময়ে কোহলিই ভারত অধিনায়ক। শুরু হয়ে যায় কোহলি ও এলগারের মধ্যে কথার লড়াই। দুজনের মধ্যে বাকবিতণ্ডা এমন জায়গায় পৌঁছয় যে কোহলি থুতু ছিটিয়ে বসেন এলগারকে।

প্রাক্তন প্রোটিয়া অধিনায়কের দাবি, ‘ব্যাট করতে নামার পরে নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছিলাম। নামার পরই অশ্বিন আর কী নাম যেন জা..জা..জাজেজার বিরুদ্ধে খেলতে হচ্ছিল। তারপরেই কোহলি আমার দিকে থুতু ছেটায়। অশ্রাব্য ভাষা প্রয়োগ করে। কোহলিকে বলেছিলাম, আর একবার এরকম করলে ব্যাট দিয়ে পেটাব।’ যিনি সাক্ষাৎকার নিচ্ছিলেন, তিনি প্রশ্ন করেন এলগারকে দক্ষিণ আফ্রিকার স্থানীয় ভাষা কি বোঝেন কোহলি? জবাবে এলগার বলেন, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে কোহলির সঙ্গে খেলত ডিভিলিয়ার্স। ফলে কোহলি বুঝতে পারত।’

পরে অবশ্য ডিভিলিয়ার্সই এলগার ও কোহলির মধ্যে ঝামেলার মীমাংসা করেছিলেন। পরে ভারত দক্ষিণ আফ্রিকা সফরে গেলে কোহলি ক্ষমা চেয়ে নেন এলগারের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *