অজয় দেবগন সম্পর্কে বিস্ফোরক তথ্য ‘থ্যাঙ্ক গড’ পরিচালকের!

Read Time:3 Minute

২৪ আওয়ার্স টিভি ওয়েব ডেস্ক : এক ভিন্ন ধরনের বলিউড ছবি ‘থ্যাঙ্ক গড’- এ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বি টাউনের তিন তারকাকে। এবার অজয় দেবগনের সঙ্গে একই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন সিদ্ধার্থ মলহোত্র এবং রকুলপ্রীত সিংহ । যদিও রকুলের সঙ্গে আগেও ছবি করেছেন অজয় দেবগন। ‘থ্যাঙ্ক গড’ ছবির পরিচালক ইন্দ্র কুমার। যিনি বলিউডের বহু হিট ছবি উপহার দিয়েছেন। ‘বেটা’, ‘রাজা’, ‘গ্র্যান্ড মস্তি’র মতো ছবি পরিচালনা করেছেন। যাঁর সঙ্গে বেশ কিছু ছবিতে জুটি বেঁধেছেন অজয়। বছর কয়েক আগে কমেডি ছবি ‘টোটাল ধামাল’ মুক্তি পায়। সেই ছবির পরিচালক ছিলেন ইন্দ্র কুমার। এবং মাল্টিস্টারার এই ছবির অন্যতম মুখ ছিলেন অজয় দেবগন। সম্প্রতি পরিচালক ইন্দ্র কুমার অজয় দেবগনকে নিয়ে বেশ কিছু অজানা তথ্য প্রকাশ্যে এনেছেন। ‘থ্যাঙ্ক গড’ মুক্তির আগে যা অনুরাগীদের আপ্লুত করেছে।

শীঘ্রই ‘কপিল শর্মা শো’তে ছবির প্রচারে আসতে দেখা যাবে ‘থ্যাঙ্ক গড’-এর কলাকুশলীদের। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী রকুলপ্রীত সিংহ প্রশংসায় ভরিয়ে দেন পরিচালক ইন্দ্র কুমারের। বলেন, ‘আমি যত পরিচালকের সঙ্গে কাজ করেছি, তাঁদের মধ্যে বয়সের দিক থেকে সবথেকে কনিষ্ঠ পরিচালক ইন্দ্র কুমার। কোভিড পরিস্থিতিতেই আমরা ছবির শ্যুটিং করি। কিন্তু ওর কোনও ভয় ছিল না তার জন্য। আর ওর এনার্জির কথাও বলতে হয়। ও সবসময় শ্যুটিংয়ের জন্য প্রস্তুত থাকত

এবার ‘থ্যাঙ্ক গড’ ছবিতে অজয় দেবগনকে দেখা যাবে চিত্রগুপ্তর ভূমিকায়। এক দুর্ঘটনার কবলে পড়ে এক রিয়েল এস্টেট ব্রোকার। সে চোখ খুলে দেখে যে সে স্বর্গে রয়েছে। সেখানেই তাকে একটা খেলা খেলতে বলা হয়। সেই খেলায় যদি সে জেতে তাহলে ফের সে পৃথিবীতে ফিরে যেতে পারবে। এই রিয়েল এস্টেট ব্রোকারের চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ মলহোত্র।সূত্রের খবর ,ছবির পরিচালক ইন্দ্র কুমার বলছেন, ‘আমি যখনই কোনও ছবিতে কাজের প্রস্তাব নিয়ে ওর (অজয় দেবগন) কাছে গিয়েছি, ও আমার দিকে শুধু তাকিয়েছে। আর বলেছে যে ছবিটা ও করবে। এমনকি ছবির স্ক্রিপ্ট পড়েনি ও।’আগামী ২৫ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ভিন্ন ধরনের বলিউড ছবি ‘থ্যাঙ্ক গড’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *