দলের ছেলেদের বিরুদ্ধে অভিযোগ, ব্যবস্থা নিলেন ফিরহাদ হাকিম

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : শনিবার পূর্ব কলকাতার জলাভূমিতে মাছের ভেড়ি বোজানো নিয়ে অভিযোগ এলো ‘টক টু মেয়রে’। থানায় ফোন করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ফিরহাদ হাকিম।

সন্দেশখালির দাপুটে নেতা শেখ শাহজাহানের বিরুদ্ধেও এলাকার জমি দখল করে মাছের ভেড়ি তৈরির অভিযোগ উঠেছে। এবার প্রকাশ্যে আসলো পূর্ব কলকাতার জলাভূমি মাছের ভেড়ি বুজিয়ে ফেলার অভিযোগ। তাও দলের ( তৃণমূলের) ছেলেদের বিরুদ্ধে। অভিযোগ শুনে তাজ্জব মেয়র ফিরহাদ হাকিম। এদিন ১০৮ নম্বর ওয়ার্ডের আওতাভুক্ত বাগের ভেড়ি এলাকা থেকে এক বাসিন্দা অভিযোগ করেন, তার বহু দিনের মাছের ভেড়ি বুজিয়ে দেওয়া হচ্ছে। প্রথমে অভিযোগ শুনে ফিরহাদ জানান, আপনি ক্ষতিপূরণ পাবেন তো। প্রত্যুত্তরে বৃদ্ধ জানান, বহু বছর ধরে মাছ চাষ করছি। ভেড়ি নিয়ে বুজিয়ে দিচ্ছে। এটা পূর্ব কলকাতার জলাভূমিতে।

শুনেই মুহূর্তে মেয়র লেদার কমপ্লেক্স থানায় ফোন করেন। বলেন, ওই জায়গা কর আওতায় এই নিয়ে বিতর্ক করবেন না। এখনই অভিযোগ দায়ের করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিন। পরে তিনি জানান, ল্যান্ড এবং কেএমডিএ-কে জানিয়ে দেওয়া হয়েছে। বিরোধীরা অবশ্য এঘটনার রেশ তেনে কতাক্ষা করতে ছাড়েনি। তাঁদের কথায়, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস জানে কোথায় টাকা আছে। সেই মত জমি কেড়ে মাছের ভেড়ি বানায় আবার যেখানে প্রয়োজন সেখানে ভেড়ি বুজিয়ে নির্মাণ করে। এরা আইন-কানুন তোয়াক্কা করে না। পরিবেশের তোয়াক্কা করে না। শুধুই টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *