Read Time:2 Minute

মা-বাবার সামনেই কিশোরীকে গণধর্ষণ

24Hrs Tv ওয়েব ডেস্ক : প্রিয়াঙ্কা পাত্র: ১৫ বছরের একটি কিশোরীকে তাঁর বাবা ও মায়ের সামনেই গণধর্ষণ করা হল। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশে। অভিযুক্তরা নির্যাতিতার কানের গোড়ায় বন্দুকের নল ধরেই ধর্ষণ করেছিল বলে অভিযোগ তাঁর। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়র জেলার ভানওয়ারপুর এলাকায় সোমবার রাতে। আর ঘটনাটি ঘটে যাওয়ার দুই দিন পরে বুধবার অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার বাবা মা। আর এই মর্মান্তিক ঘটনার জেরে ইতিমধ্যেই তিন জন সন্দেহভাজন ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনার ভিত্তিতে পুলিশ প্রশাসনের তরফ থেকে বলেছে, এই জঘন্যকর ঘটনার তদন্ত শুরু হয়েছে। আরও জানানো হয়েছে , সোমবার রাতে নাবালিকা ছিল জেলার ভানওয়ালারপুর থানা সীমানা অধীনে একটি গ্রামে। এমনকি কিশোরীকে ধর্ষণ করার পাশাপাশি তাঁর বাবা মাকেও লাঞ্ছিত করা হয়েছে। এও জানা গিয়েছে পুলিশ সূত্রে, মেয়েটির পরিবার মাত্র এক মাস আগেই গোয়ালিয়রে এসেছিলন। পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৭৬, ৩৭৬ডি, ৪৫৮, ৫০৬ ধারায় মামলা দায়ের করেছে নির্যাতিতার বাবা ও মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে। এছাড়াও মামলা দায়ের করা হয়েছে POCSO আইনেও। ঘটনার ভিত্তিতে মূলত তিন অভিযুক্তের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে,বুধবার পুলিশ জানিয়েছে , এই ঘটনার পাশাপাশি একটি অনাথ আশ্রমে বসবাসকারী ১০ বছর বয়সী একটি মেয়েকে ওডিশার কটকে স্কুল থেকে ফেরার সময় ধর্ষণ করা হয়েছিল। ওই ঘটনাটি ঘটে সোমবার বিকেলে কটক রেলস্টেশনের কাছে কলেজ স্কোয়ার এলাকায়। এবং ওই নির্যাতিতা বর্তমানে চিকিত্‍সাধীনে। ওই মায়ের মৃত্যু হয়েছে ও বাবা জেলবন্দি। সেই কারণে ওই কিশোরীকে অনাথ আশ্রমে রাখা হয়েছিল বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *