‘হ্যালুসিনেশন হচ্ছে,সব ভুলে যাচ্ছি’ মদনের গলায় এবার অব্যাহতির সুর

Read Time:2 Minute, 38 Second

24Hrs Tv ওয়েব ডেস্ক : এসএসকেএম কাণ্ডে প্রতিবাদে সরব হয়েছিলেন মদন। সিরিয়াস পেসেন্টকে এসএসকেএমে ভর্তি না করাতে পেরে আওয়াজ তুলেছিলেন ‘সে নো টু পিজি ‘ বয়কট পিজি। সেই বিষয়েই মুখ্যমন্ত্রীর অনুমতিতে এসএসকেএম কর্তৃপক্ষ মদনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে ভবানীপুর থানায়। তার পরেই শোনা যায় মুকুলের গলায় অন্য সূর।পাশাপাশি, সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি ইঙ্গিত দিয়েছেন অবসর নেওয়ার, এই অবসর কি শুধুই রাজনৈতিক নাকি পুরোপুরিভাবে রাজনীতি থেকে সরে দাঁড়াতে চলেছেন তিনি এই নিয়ে জল্পনার আর শেষ নেই।

বিগত কয়েক দিন ধরেই এসএসকেএমের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে সরব হতে দেখা গিয়েছে কামারহাটির তৃণমূল বিধায়ককে। এসএসকেএম হাসপাতালে রোগী ভর্তি নিয়ে দালালের অভিযোগ এনে সেই হাসপাতাল বয়কটেরও ডাক দিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, অনেক চেষ্টা করেও ওই হাসপাতালে এক রোগীকে ভর্তি করানো যায়নি। সেই কারণে হাসপাতাল বয়কটের ডাক দিয়ে হুঙ্কার দিয়েছিলেন ‘সে নো টু পিজি’, ‘বয়কট পিজি’। কিন্তু এবার এতকিছু করেও বয়কট করতে পারে নি মদন মিত্র।

এবার কিছু অন্যরকমই হল। কোথায় গেলো সেই তেজ, হুংকার। উল্টে নিজের অবস্থান থেকে সরে যেতে দেখা গেল তৃণমূল বিধায়ক মদনকে। আশ্চর্যের বিষয় এটাই যে সঙ্গে সঙ্গে অন্য চরিত্রে দেখা গেলো তাঁকে। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‘এ রকম বলেছিলাম নাকি! আমার হ্যালুসিনেশন রোগ আছে। অ্যালঝাইমার্স শুরু হয়েছে। ভুলে গিয়েছি। মুকুলের রোগ ধরেছে। একটা গেঞ্জি কিনেছি। তাতে লেখা ‘এ বার সন্ন্যাস নেব।’সন্ন্যাসী হতে হলে আগে লালন ফকির হতে হবে।’ তাহলে কি রাজনিতির ময়দান থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি? এমনটাই প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *