‘বিজেপিকে ভোট না দিলে নাকি বাতিল হবে আধার কার্ড’! বিজেপি বিধায়কের দাবি ঘিরে বিতর্ক

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: বিজেপিকে ভোট না দিলে নাকি বাতিল হবে আধার কার্ড! এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন বিজেপি বিধায়ক অসীম সরকার! তাঁর একটি ভিডিও এক্স হ্যান্ডেলে পোস্ট করে আধার ইস্যুতে বিজেপিকে তুলোধোনা করল তৃণমূল।

তৃণমূলের পোস্ট করা ভিডিওতে হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকারকে বলতে শোনা গিয়েছে, ‘বিজেপি ছাড়া ভুলেও অন্য় কাউকে দেবেন না। দয়া পরবশত আপনাদের আধার কার্ড ফিরিয়ে দেওয়া হয়েছে। বঙ্গ বিজেপি শীর্ষ নেতৃত্ব, মন্ত্রী শান্তনু ঠাকুর দিল্লিতে অনেক অনুরোধ করেছে, তার পর আধার কার্ড ফিরিয়ে দেওয়া হয়েছে। আপনারা প্রাণ ফিরে পেয়েছেন’। ওই ভিডিওতে একইসঙ্গে আশঙ্কা প্রকাশ করে বিজেপি বিধায়কের দাবি, ‘আধার না ফিরে না পেলে কী করতেন? আন্দোলন করতেন? সঙ্গে সঙ্গে বিদেশি বলে গ্রেফতার হতেন তো’! প্রধানমন্ত্রীকে উদ্দেশে তৃণমূলের প্রশ্ন, ‘এখন আপনাদের তদন্তকারী এজেন্সি কোথায়? তারা এখানে তদন্ত করছে না কেন’?

অন্যদিকে, বিজেপি বিধায়ক অসীম সরকারের ভিডিও পোস্ট করে তৃণমূলের দাবি, ‘হরিণঘাটার বিধায়ক হুমকি দিচ্ছেন। বিজেপিরকে ভোট না দিলে আধার বাতিল হবে। এবার আমরা বুঝলাম. নদিয়াতে কেন এতো সংখ্যক আধার কার্ড বাতিল হয়েছিল’! এনিয়ে বিজেপি বিধায়কের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *