‘ইন্ডিয়া জোট এবং কংগ্রেস দেশের মানহানি করতে নেমেছে’: অমিত শাহ

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি:বিজেপির দু’দিনের জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনে দলের সমর্থক ও নেতাদের উদ্দেশ্যে ভাষণের সময় অমিত শাহ ইন্ডিয়া জোট এবং কংগ্রেসকে লক্ষ্য করে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করেছেন। দিল্লিতে আয়োজিত এই সম্মেলনে শাহ বলেন, ‘ইন্ডিয়া জোট এবং কংগ্রেস দেশের মানহানি করতে নেমেছে’।

এ’ইস্যুতে বক্তব্যে পেশে দেশের স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ‘দেশের গণতান্ত্রিক আত্মা এবং কাঠামোর উপর ক্ষত সৃষ্টি করছে। তারা দুর্নীতি, স্বজনপোষণ, তুষ্টিকরণ ও জাতপাতের রাজনীতি দিয়ে আমাদের গণতন্ত্রকে কলঙ্কিত করেছে। এই সমস্ত দল ক্ষমতায় থাকাকালীন জনমতকে দমিয়ে রাখার কাজ করেছে’। গত রবিবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন কেন্দ্রীয় এজেন্সি দিয়ে অত্যাচার করা হচ্ছে। যদিও মমতার এই অভিযোগের ছিটেফোঁটা আভাস এদিন পাওয়া যায়নি শাহের গলায়। অমিত শাহ দেশের এই সময়কে ‘অমৃত কাল’ বলে উল্লেখ করে বলেন, এই সময়কালের শেষ নাগাদ ভারতকে একটি উন্নত দেশে পরিণত করাই লক্ষ্য। একটি স্বনির্ভর এবং দাসত্বের শৃঙ্খল থেকে মুক্ত ভারত নির্মাণের কাজ চলছে। আমাদের এই গৌরবময় শপথ ১৪০ কোটি ভারতীয়র সম্মিলিত সংকল্প এবং তাঁদের দেশকে উন্নয়ন ও অগ্রগতির নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার আস্থা থেকেই এসেছে’৷

ইউপিএ সরকারকে আক্রমণ করতে গিয়ে অমিত শাহ এদিন বলেন, ‘কংগ্রেস তথা পূর্ববর্তীআমাদের পূর্ববর্তী সরকারের কর্মকাণ্ডের কারণে জনগণের মোহভঙ্গ হয়েছে ৷ আমরা তাঁদের এই হতাশার অনুভূতি থেকে মুক্তি দিতে পেরেছি। তাঁরাও একটি শ্রেষ্ঠ ভারতের আশায় রয়েছেন। সন্দেহের কোনও অবকাশ নেই, গোটা দেশ মোদিজিকে প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো নির্বাচিত করতে প্রস্তুত’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *