দারুন ফিচারের সাথে ইনফিনিক্স স্মার্ট 8 hd লঞ্চ

Read Time:8 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : ফিনিক্স 8HD, মোবাইল টেকনোলজি ইন্ডাস্ট্রির একটি ট্রেলরেজার, বহু প্রত্যাশিত ইনফিনিক্স স্মার্ট 8HD,স্মার্ট সিরিজের লেটেস্ট সংযোজন লঞ্চ করতে চলেছে। ৬২৯৯ টাকা মূল্যের, স্মার্ট 8HD বেশকিছু উল্লেখযোগ্য ফিচারের সাথে আসছে।যা সেগমেন্টের জন্য নতুন মান নির্ধারিত করে এবং একটি উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে।ব্যবহারকারীদের পারফর্মেন্স এবং এলিজেন্সের একটি দারুন মিশ্রণ প্রদান করার জন্য ডিজাইন করা, ইনফিনিক্স স্মার্ট 8HD স্মার্ট সিরিজের আগের রিলিজের তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেডের সাথে আসে। 90Hz রিফ্রেশ রেট, 8MP সেলফি ক্যামেরা, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডাইনামিক এক্সপেন্ডেবল নচ ফিচার সহ, স্মার্ট ৪HD সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনকে রিডিফাইন করে।ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও শ্রী অনীশ কাপুর বলেন, “সাব-10K স্মার্টফোন সেগমেন্টটিতে বর্তমানে উদ্ভাবনী ফিচারের অভাব লক্ষণীয়। স্মার্ট ৪ সিরিজের লঞ্চের সাথে, আমাদের লক্ষ্য হল এই সেগমেন্টটিকে রিডিফাইন করা এবং প্রিমিয়াম ডিজাইন ও উদ্ভাবনী ফিচারের ক্ষেত্রে একটি অত্যন্ত প্রয়োজনীয় রিফ্রেশ প্রদান করা। স্মার্ট 8HD-র টিম্বার টেক্সচার ডিজাইন এবং আইকনিক ক্যামেরা মডিউল সহ, একটি স্টাইলিশ স্মার্টফোনের সন্ধানকারী ইউজারদের প্রথম পছন্দ হতে প্রস্তুত। উদ্ভাবনী ম্যাজিক রিং ফাংশন ব্যবহারকারীদের ইন্টারেকশনকে উন্নত করে এবং ব্যবহার করাকেও সহজ করে তোলে। এর ডিজাইন এবং সফ্টওয়্যার ছাড়াও, স্মার্টফোনটি একটি 6.6HD+ পাঞ্চ-হোল 90Hz ডিসপ্লে, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফ্ল্যাশ সহ একটি 8MP সেলফি ক্যামেরা সহ বেশ কয়েকটি ফার্স্ট-ইন-সেগমেন্ট ফিচারের সাথে আসে। ব্যবহারকারীর পছন্দের সাথে সামঞ্জস্য রেখে স্মার্টফোনকে আরও উন্নত করতে পেরে আমরা গর্বিত। আমরা সাগ্রহে আশা করছি যে আমাদের ব্যবহারকারীরাও স্মার্টফোন সেগমেন্টে অগ্রগতির এই দুরন্ত যাত্রায় আমাদের সাথে যোগ দেবেন।”

ডাইনামিক ফিচার স্টাইলিশ ডিজাইন এবং একটি পাওয়ার।প্যার্ট SHD শুধুমাত্র ব্যাক প্যানেল রয়েছে যা চারটি করে। একটি রিং ফ্ল্যাশ এবং কালার ম্যাচ ফ্রেমের কালার মেরিমেতে উপলব্ধ, ও একটি প্রিমিয়াম এবং আর্গোনমিক ডিজাইন তৈরি হাউসই নয়, এটি একটি আকর্ষণীয় গ্রাহকদের বৈচিত্র্যময় পছন্দ পূরণ করতে, স্মার্ট BHD সাতটি প্রাকর্ষণীয় কালার ভেরিয়েন্ট ক্রিস্টাল গ্রিন, শাইনি গোল্ড এবং টিম্বার ব্ল‍্যাক-এ আসে। 6.6-ইঞ্চি HD+ ভিজিবিলিটি দেয় ও ইউজার সানলাইট এক্সপিরিয়েন্সকে স্টাইলিশ ডিভাইসও। এটিতে একটি টিম্বার টেক্সচার ফিনিশ ভিক্রেশল্প ডিসপ্লে 500 নিট পিক ব্রাইটনেস ব্রাইট কন্ডিশনেও সেরা ক্যামেরা মডিউল ডিভাইসটিতে সফিস্টিকেশন যোগ করে। আরও অতিরিক্ত সুবিধা এবং সিকিউরিটির জন্য, স্মার্ট BHD একটি ফেস আনলক ফাংশন এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট উন্নত করে। এই ফিচারটি আপনার সেন্সরের সাথে আসে, যা সেগমেন্টে প্রথম। আনলক করে। ডেটাকে সুরক্ষিত রাখে ও ডিভাইসটিকে দ্রুত এবং সহজে। ডিভাইসটির 90Hz পাঞ্চ-হোল ডিসপ্লে একটি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল ডাইনামিক নচ ফিচারটি শুধু সৌন্দর্যই বাড়ায় না বরং ফেন আনলক, ব্যাকগ্রাউন্ড কল, চার্জিং অ্যানিমেশন, চার্জ কমপ্লিশন রিমাইন্ডার এবং লো ব্যাটারি রিমাইন্ডারের মতো ফাঙ্কশনও যেগ করে। অভিজ্ঞতা প্রদান করে। ম্যাজিক রিং নামে পরিচিত এইঅতুলনীয় পারফর্মেন্স ও স্পিড স্মার্ট BHD আপনার, স্মার্টফোনের অভিজ্ঞতাকে উন্নত কর জন্য ডিজাইন করা হয়েছে। এর প্রধান ফিচারগুলোর মধ্যে একটি হল 90Hz রিফ্রেশ রেট, যা পূর্বসূরি স্মার্ট 7HD – 60Hz রিফ্রেশ রেট এর তুলনায় একটি অসাধারণ আপগ্রেড। এই উদ্ভাবনটি মুখ স্ক্রলিং, আরও রেস্পন্সিভ টাচ ইন্টারেকশন এবং ওভারঅল উন্নত ভিজ্যুয়াল অভিজ্ঞতাকে সুনিশ্চিত করে।এফিসিয়েন্ট ইউনিসক T606 প্রসেসর দ্বারা চালিত, স্মার্ট SHD 230K+ এর আঁতুতু স্কোরের সাথে দুরন্ত পারফর্মেন্সও দেয়। 6GB পর্যন্ত RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ (একটি মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 2TB পর্যন্ত এক্সপ্যান্ডেবল) সহ, ব্যবহারকারীরা সহজেই একাধিক কাজ করতে পারে, আরও বেশি ফটো, ভিডিও এবং অ্যাপস স্টোর করতে পারে এবং একটি নির্বাধ ও রেস্পন্সিভ ইউজার এক্সপিরিয়েন্স উপভোগ করতে পারে। ডিভাইসটি UFS 2.2 ফাস্ট স্টোরেজ সহও আসে।

ইনফিনিক্স স্মার্ট 8HD একটি 13MP ডুয়াল AI ক্যামেরা এবং একটি কোয়াড LED রিং ফ্ল্যাশ সহ একটি অসাধারণ ক্যামেরা সিস্টেম নিয়ে গর্বিত, যা আপনাকে বিভিন্ন লাইট কন্ডিশনেও অত্যাশ্চর্য ছবি তুলতে দেয়। এছাড়াও, স্মার্ট ৪HD তে LED ফ্ল্যাশ সহ একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে যা স্মার্ট 7HD – overline A 5MP ক্যামেরার তুলনায় একটি উল্লেখযোগ্যভাবে উন্নত। এই উন্নত সেলফি ক্যামেরা নিশ্চিত করে যে লো লাইট সেটিংসেও যেন আপনার সেফ-পোর্ট্রেটগুলো ক্রিম্প, ক্লিয়ার এবং ডিটেল্ড হয়।অপ্টিমাইজড পারফর্মেন্স এবং ব্যাটারি লাইফ। স্মার্ট 8HD একটি স্মথ এবং সুন্দর ইউজার ইন্টারফেসকে সুনিশ্চিত করে যা লেটেস্ট XOS 13 ভার্সন সহ Android 13 গো-এর ওপর চলে। এটি আরও ভাল পারফর্মেন্সের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, যাতে আপনি আপনার পছন্দের অ্যাপ এবং গেম-এ একটি ল্যাগ-মুক্ত অভিজ্ঞতা উপভোগ করতে পারেন।আপনাকে সারাদিন সচল রাখতে, স্মার্ট 8HD একটি 5000mAh ম্যারাথন টেকনোলজির সাথে, আপনি ঘন ঘন চার্জ না করে আরও বেশি ব্যবহার করতে সক্ষম হবেন। ব্যাটারির সাথে আসে। টাইপ-সি চার্জিং এবং পাওয়ার।ফোনটি ১৩ই ডিসেম্বর, ২০২৩ থেকে ফ্লিপকার্ট এবং অফলাইন চ্যানেলে বিক্রির জন্য উপলব্ধ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *