Read Time:2 Minute

নাবালিকা ছাত্রীর মুণ্ডহীন দেহ উদ্ধারের ঘটনায় অভিযুক্তের বাড়ি ভাঙচুর, আগুন লাগিয়ে দেয় স্থানীয়রা

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : মালদহে নিখোঁজ এক নাবালিকা ছাত্রীর মুণ্ডহীন দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা। উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়। প্রায় দু’দিন নিখোঁজ থাকার পর বুধবার রাতে পঞ্চম শ্রেণির ওই ছাত্রীর মুণ্ডহীন দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার এক যুবক। অভিযুক্ত যুবকের নাম শ্রীকান্ত কেশরী। পুলিশ ধৃতকে জিঞ্জাসাবাদ করছে।

গ্রেফতারির ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয় লোকজন অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায়। তার পর জিনিসপত্রে আগুন লাগিয়ে দেওয়া হয়। শ্রীকান্তের কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বুধবার গভীর রাতে নিখোঁজ ওই ছাত্রীর গলা কাটা দেহ উদ্ধার হয় ইংরেজবাজার শহর থেকে ঢিলছোড়া দূরত্বে আম বাজার এলাকায়। প্রথম দিকে মুণ্ডটি পাওয়া যায়নি। পরে দেহ থেকে ১০০ মিটার দূরে একটি পরিত্যক্ত গুদাম ঘরের ছাদ থেকে উদ্ধার করা হয় মুণ্ডটিও। দেহটি ইতিমধ্যেই শনাক্ত করা হয়েছে। ঘটনার তদন্তে নেমে পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। চলছে জিঞ্জাসাবাদ।

ঘটনাটি মালদহের ইংরেজবাজারের বালুরচর এলাকায়। মৃতা ছাত্রী স্থানীয় একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির পড়ুয়া ছিল। তার বাবা মনোজ কেশরী এক জন ব্যবসায়ী। সোমবার বাড়ির সামনে থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যায় নাবালিকা। বেশ কিছু ক্ষণ খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন। ওই নাবালিকাকে খুঁজে না পেয়ে তাঁর বাড়ির লোকজন খবর দেয় থানায়। পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে। এই সূত্রেই পুলিশ লিড পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *