বিয়ের প্রস্তাব! মহিলাদের আইপিএল টুর্নামেন্টে ম্যাচ চলাকালীন, ভাইরাল ঘটনা

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি:মহিলাদের প্রিমিয়ার লিগে গুজরাত জায়ান্টসের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আনন্দের মুহুর্তে গ্যালারির একটি ঘটনা স্মৃতি মন্ধানার স্কোয়াডে হইচই ফেলে দিয়েছে। টিমের অফ স্পিনার শ্রেয়াঙ্কা পটেলকে বিয়ের প্রস্তাব নিয়ে মাঠে হাজির এক যুবক।

বেঙ্গালুরুর ইনিংস চলার সময় টেলিভিশনের স্ক্রিনে ভেসে ওঠে গ্যালারির দৃশ্য। দেখা যায় খেলা দেখতে আসা বেঙ্গালুরুর এক তরুণ সমর্থক হাতে লেখা একটি পোস্টার ধরে রয়েছেন। তাতে শ্রেয়াঙ্কার উদ্দেশে লেখা রয়েছে, ‘উইল ইউ ম্যারি মি’? অর্থাৎ, ‘তুমি কি আমাকে বিয়ে করবে’? ঘটনাটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। পোস্টারটি দেখা মাত্র স্টেডিয়াম জুড়ে হইচই শুরু হয়।

ওই সময় সতীর্থদের সঙ্গে ডাগআউটে বসে ছিলেন শ্রেয়াঙ্কা। বেঙ্গালুরুর ক্রিকেটারদের নজরেও পড়ে পোস্টারটি। তা দেখে বেঙ্গালুরুর ক্রিকেটারদের হাসতে দেখা যায়। শ্রেয়াঙ্কার সঙ্গে রসিকতা শুরু করেন তাঁরা।সঙ্গে আরও একটি পোস্টার নজর কেড়েছে। সেটাও শ্রেয়াঙ্কাকে নিয়ে। তাতে এক খুদে ভক্তের হাতে থাকা পোস্টারে দেখা যাচ্ছে, শ্রেয়াঙ্কাই তার আদর্শ। এই পোস্টারটিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

মঙ্গলবারের ম্যাচে তেমনভাবে ডাগ কাটতে পারেননি শ্রেয়াঙ্কা। ১ ওভার হাত ঘুরিয়ে ১৩ রান খরচ করেন তিনি। কোনও উইকেট পাননি। ব্যাট করার প্রয়োজন হয়নি তাঁর। এখনও পর্যন্ত ভারতের হয়ে দু’টি এক দিনের ম্যাচ এবং ছ’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২১ বছরের ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *