Read Time:2 Minute

লতা মঙ্গেশকরের মৃত্যু বার্ষিকীতে আবেগঘন পোস্ট মাস্টার ব্লাস্টারের

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :সুর সম্রাঞ্জী লতা মঙ্গেশকরের মৃত্যু বার্ষিকীতে আবেগঘন পোস্ট ক্রিকেটের ভগবান সচীন তেন্ডুলকরের। আজকের দিনে তিন বছর আগে প্রয়াত হয়েছিলেন লতা মঙ্গেশকর।

লতা সচিনের ব্যাটিংয়ের ভক্ত ছিলেন। ২০২২ সালের ৬ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছিলেন লতা। নিজের সোশ্যাল মিডিয়ায় সচিন লেখেন, ‘লতা দিদি তাঁর বর্ণময় কেরিয়ারে ৩০ হাজারের বেশি গান রেকর্ডিং করেছেন। আমার মনে হয় কোনও মানুষ সারা জীবনে এত গান শোনেও না, যতগুলিতে তিনি তাঁর মধুর কণ্ঠ দিয়েছিলেন। ওঁর কৃতিত্বের কথা বললে শেষ করা যাবে না। আজ হয়ত উনি আমাদের সঙ্গে নেই, কিন্তু উনি আমাদের সব ভারতের হৃদয় ও জীবনের সঙ্গে আজীবন রয়ে যাবেন। লতা দিদি হলেন ভারতের কণ্ঠ। পূন্য তিথিতে ওনাকে স্মরণ করছি’।

লতাও সচিনকে নিজের ছেলের মতোই ভালবাসতেন। লতা মঙ্গেশকর নিজের ইনস্টাগ্রামে মাত্র ৬ জনকে ফলো করতেন। সেই তালিকায় মাত্র একজন ক্রিকেটারই রয়েছেন। তিনি হলেন সচিন তেন্ডুলকর। তাঁরা ভারতরত্ন। দেশের গর্ব তাঁরা। একজন সঙ্গীতশিল্পী ও একজন ক্রিকেটার। একজন লতা মঙ্গেশকর ও দ্বিতীয়জন সচিন তেন্ডুলকর।তাঁর মৃত্যুবার্ষিকীতে এবার সোশ্য়াল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন মাস্টার ব্লাস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *