কংগ্রেসের সঙ্গে নয়, ‘একলা চলো’ বার্তা: মমতার

Read Time:2 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনে কংগ্রেসের সঙ্গে নয়, ‘একলা চলো’ বার্তা দিয়ে স্পষ্ট করে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বর্ধমান যাওয়ার পথে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ বিষয়ে একহাত নেন কংগ্রেসকে।

আজই রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ কোচবিহার হয়ে ঢুকবে বাংলায়। অথচ কংগ্রেসের তরফে তা জানানোই হয়নি তৃণমূলকে! এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, ‘একা লড়াইয়ের সিদ্ধান্ত আগেই নিয়েছি। বাংলায় কংগ্রেসের সঙ্গে কোনও সম্পর্ক নেই। এই যে রাহুলের যাত্রা বাংলায় আসছে, ইন্ডিয়া জোটের সঙ্গী হিসেবে আমাদের জানায়নি। জোট কারও একার নয়। আঞ্চলিক দলগুলো সব একসঙ্গে থাকব।’ ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন, ‘আমার প্রস্তাব আগেই ওরা খারিজ করেছে। তখন থেকে বাংলায় একলা লড়াইয়ের সিদ্ধান্ত নি। জোট কারও একার নয়। আমরা আঞ্চলিক দলগুলো একসঙ্গে আছি। সেখানে কোনও হস্তক্ষেপ করতে এলে আমরা বুঝে নেব।’

প্রসঙ্গত, রাহুল গান্ধীর ন্যায় যাত্রা বৃহস্পতিবার বাংলায় ঢুকবে, কোচবিহার হয়ে। এই যাত্রা নিয়ে উত্তরবঙ্গে তিনি থাকবেন ৫ দিন। ন্যায় যাত্রায় পা মেলাতে তৃণমূলকেও আমন্ত্রণ জানানো হয়েছিল বলে খবর। কিন্তু এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন, কংগ্রেসের তরফে রাহুলের যাত্রার কথা জানানোই হয়নি। জোট কারও একার নয় বলেও এদিন তোপ দাগলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *