সন্দেশখালি ইস্যুতে নিজের ‘চুপ্পি’ ভাঙলেন নূসরত

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :সম্প্রতি আবার উত্তপ্ত হয়েছে সন্দেশখালি। গত বুধবার থেকে দফায় দফায় সেখানে অশান্তি, অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। লাঠি, ঝাঁটা নিয়ে রাস্তায় নেমেছেন এলাকার মহিলারা। তবে সেই নিয়ে প্রথম কয়েক দিন কোনও মন্তব্য করতে দেখা যায়নি বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। মঙ্গলবার এই নিয়ে প্রথম বার মন্তব্য করেন তিনি।

নুসরত বলেন, ‘এই সংকটময় পরিস্থতিতে উস্কানি দেওয়া বা অন্যদের উস্কানি দেওয়া থেকে বিরত রেখে ঐক্যবদ্ধ প্রশাসনকে সহযোগিতা করা উচিত। রাজ্য সরকার অক্লান্তভাবে স্থানীয়দের সাহায্য করছে এবং একজন নির্বাচিত প্রতিনিধি হিসেবে আমি কর্তৃপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। বিষয়টি নিয়ে রাজনীতি করা উচিত নয়। আমার কাজ আগুন নেভানো, ইন্ধন জোগানো নয়। আসুন সকলে মিলে প্রশাসনকে সহযোগিতা করি এবং দায়িত্ব পালন করতে দিই’।

রেশন বণ্টন দুর্নীতি মামলার তদন্ত করতে সন্দেশখালি পৌঁছেছিলেন ইডি আধিকারিকরা। তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে অভিযানে গিয়ে, তাঁর বাহিনীর হাতে মারধর খেতে হয় ইডি অফিসারদের। তিন বার সমন পাঠালেও হাজিরা না দিয়ে গ্রেফতার করা যাবে না এমন নিশ্চয়তা চেয়েছে শাহজাহান আইনজীবির মাধ্যমে। এর মধ্যে শাহজাহান এবং তাঁর দলবলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দিয়েছেন মহিলারা। মঙ্গলবার ১৪৪ ধারা খারিজ করেছে হাইকোর্ট। সন্দেশখালির ক্ষোভের আগুন এখন রাজ্যজুড়ে ছড়িয়েছে। রাম থেকে বাম প্রতিবাদে পথে। বুদ্ধিজীবীরাও রাস্তায় প্রতিবাদে মুখর। এমন আবহে নূসরতের চুপ্পি(মৌনব্রত) ভেঙে মুখ খোলা প্রাসঙ্গিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *