আদালতের নির্দেশে হাজিরা নুসরত জাহানের

Read Time:3 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: আদালতের নির্দেশে হাজিরা দিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ফ্ল্যাট প্রতারণা মামলায় শনিবার দুপুরে আলিপুর জাজেস কোর্টে হাজিরা দিতে আসেন নুসরত, সঙ্গে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত ১৬ তারিখ আলিপুর জাজেস কোর্ট নির্দেশ দিয়েছিল, ওই মামলার শুনানির শুরুতে নুসরতকে হাজিরা দিতেই হবে। নির্দেশের চারদিনের মধ্যে হাজিরা দিলেন অভিনেত্রী সাংসদ। হাতে ছিল ফাইল। আইনজীবী-সহ নুসরতের আদালতে হাজিরা দিয়ে মামলা সংক্রান্ত যাবতীয় নথি জমা দিয়েছেন জানা গিয়েছে বলে খবর। এর পরই এই মামলার শুনানি শুরু হওয়ার সম্ভাবনা।

নিজের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে নুসরত নিজে প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করেন এবং সমস্ত অভিযোগ অস্বীকার করেন। জানান, তদন্তে তিনি সহযোগিতা করবেন এবং তাতে সত্যিটা বেরিয়ে আসবে। নুসরত এমন দাবি করলেও আর্থিক প্রতারণা মামলা দায়ের হয় তাঁর বিরুদ্ধে। ওই মামলায় তারকা সাংসদের আবেদন ছিল, তিনি আইনজীবী মারফত নথিপত্র পাঠাবেন। কিন্তু নিম্ন আদালতে সেই আর্জি খারিজ করে এবং সাংসদকেই হাজিরা দিতে হবে এই নির্দেশ দেয়। একই নির্দেশ বহাল রাখে জাজেস কোর্ট। ফলে বেকায়দায় পরে যান অভিনেত্রী সাংসদ। অবশেষে ওই নির্দেশ মেনেই শনিবার আদালতে গিয়ে নথি জমা দিলেন নুসরত জাহান।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘সেভেন্থ সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে এক সংস্থার ডিরেক্টর থাকাকালীন কর্মীদের ফ্ল্যাট দেওয়ার নাম করে তাঁর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ ওঠে। নুসরতের বিরুদ্ধে অভিযোগ, যে অর্থ নেওয়া হয়েছিল, তার হিসেব দেননি নুসরত। সেই টাকা তিনি নয়ছয় করা হয়েছে। গত বছর গড়িয়াহাট থানায় নুসরতের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। এরপর বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার নেতৃত্বে প্রতারিতরা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে গিয়ে ইডি দপ্তরে তারকা সাংসদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *