রাহুলের ন্যায়যাত্রার দিনে ,মমতার উত্তরবঙ্গ সফর

Read Time:2 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: রবিবার থেকে রাজ্যে রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায়যাত্রা’ কর্মসূচি শুরু হচ্ছে। উত্তরবঙ্গ থেকে শুরু হবে এই কর্মসূচি। আর রবিবারই ৫ দিনের জেলা সফরে বের হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার কলকাতা থেকে রওনা হয়ে হাসিমারাতে পৌঁছবেন তিনি। সোমবার কোচবিহারে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। একইদিনে শিলিগুড়িতে পাট্টা বিলি করবেন তিনি। এই সময় ন্যায়যাত্রা উত্তরবঙ্গে চলবে।

মঙ্গলবার দুপুরে রায়গঞ্জে ও বিকেলে বালুরঘাটে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান। বালুরঘাটেই রাত্রিবাসের পর বুধবার মালদহ হয়ে মুর্শিদাবাদে সরকারি অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। মুর্শিদাবাদ থেকে বুধবার নদিয়ার কৃষ্ণনগরে এসে রাত্রিবাসের পর, বৃহস্পতিবার শান্তিপুরে সরকারি অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ইতিমধ্যে তৃণমূল সুপ্রিমো ‘একলা চলো’ নীতির কথা শুনিয়েছেন। কিন্তু কংগ্রেস মমতার মান ভাঙাতে খামতি রাখছে না। মল্লিকার্জুন খাড়গে মমতাকে ফোন করেছিলেন এমনতা জানা গিয়েছে। খাড়গে মমতাকে অনুরোধ করেছেন যাতে কিছু সময়ের জন্যে ন্যায়যাত্রার কর্মসূচিতে মমতা থাকেন। আবার কংগ্রেস মুখপাত্র জয়রাম রমেশ বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়া ইন্ডিয়া জোট কল্পনাই করা যায় না। এমন আবহে উত্তরবঙ্গে রাহ্যলের কর্মসূচি আর ওই সময় মমতার জেলা সফর উত্তরবঙ্গ হয়ে, নজর আম জনতার শেষ পর্যন্ত কি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *