‘পিসি চোর, ভাইপো চোর’, স্লোগান সুকান্ত মজুমদারের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি:’পিসি চোর, ভাইপো চোর’, স্লোগান রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের।রাজ্য বিজেপির থানা ঘেরাও কর্মসূচি ঘিরে উত্তেজনা। শনিবার হাওড়া পুরসভার সামনে উত্তেজনা দেখা যায়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পরেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। আহতদের দেখতে যাওয়ার পথে তাঁকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। এরপরই পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পরতে দেখা যায় সুকান্তকে।

প্রসঙ্গত, গত ২৪ তারিখ রাতে হাওড়া টিকিয়াপাড়া সংলগ্ন বেলিলিয়াস রোডে একটি গোষ্ঠী সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে। বিজেপির অভিযোগ, একটি মিছিল থেকে এলাকায় তাণ্ডব চালানো হয়, কিছু ব্যানার-পোস্টার ছিঁড়ে ফেলা হয়। ঘটনায় বেশ কিছু স্থানীয় বাসিন্দা আহত হন বলে জানা যায়। কারও মাথা ফাটে, হাত ভাঙে। তারপর থেকেই এলাকায় জারি ১৪৪ ধারা। ওই ঘটনায় আহতদের দেখতে শনিবার সকালে হাওড়ায় যান সুকান্ত।

যদিও ঘটনার পর দীর্ঘ সময় কেটে গেলেও কেনও কেউ গ্রেফতার হয়নি এই প্রশ্ন তুলতে শুরু করেছে বিজেপি। রাজ্যের প্রশাসনিক প্রধানের বিরুদ্ধে তোপ দেগে সুকান্ত বলেন, ‘পুলিশ মন্ত্রী তো ঘুমোচ্ছেন। এবার আমাদের লড়াইয়ে নামতে হবে।’ যদিও তাঁদের কোনওভাবেই এলাকায় ঢুকতে দিতে নারাজ পুলিশ। পুলিশ সূত্রে খবর, ‘এখন ১৪৪ ধারা জারি রয়েছে।সে কারণেই কোনও জমায়েত করা যাবে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *