Read Time:2 Minute

নদিয়ার ভীমপুরের পর ফের আক্রান্ত পুলিশ

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : ফের আক্রান্ত পুলিশ। টহলদারির সময় পুলিশকর্মীদের ওপর হামলা চালায় ময়না বাকচার নিমতলার স্থানীয় বাসিন্দাদের একাংশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার হয়নি।

জানা যাচ্ছে, শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ ময়না থানার ডিউটি অফিসার ঈশ্বর সিংয়ের নেতৃত্বে ৬ জন পুলিশকর্মী টহল দিচ্ছিলেন। ময়না বাকচার নিমতলায় পৌঁছে চিৎকার চেঁচামেচি শুনতে পান পুলিশকর্মীরা। ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। স্থানীয় বাসিন্দাদের একাংশ পুলিশের ওপরই হামলা চালায়। অভিযোগ, মারধর করা হয়। পুলিশকে লক্ষ্য করে ডাব, ইট ছোড়া হয়। পাশাপাশি, বাঁশ দিয়ে পুলিশের গাড়িতেও চলে ব্যাপক ভাঙচুর। জখম হন ৬ পুলিশকর্মী। আহত পুলিশ কর্মীদের ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে হামলা তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

এর আগে নদিয়ার ভীমপুরে আক্রান্ত হন পুলিশকর্মীরা। খাস জমি দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ সামাল দিতে গিয়ে আক্রান্ত হতে হয়। দুই পুলিশ কর্মীকে গাছে বেঁধে ফেলেন মহিলারা। অভিযোগ ওঠে, তাঁদের মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁরাই গিয়ে ওই দুই পুলিশ কর্মীকে উদ্ধার করে। এঘটনার রেশ কাটতে না কাটতে ময়নার ঘটনায় জোর শোরগোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *